বাংলা সিরিয়াল

TRP তে ফুলঝুরির কাছে হেরে গেল মিঠাই! চমক দেখালো ‘গাঁটছড়া’, মিঠাই ভক্তদের মধ্যে হাহাকার

এই সপ্তাহের টিআরপি তালিকা রীতিমতো চমকে দেওয়ার মতো। ধারাবাহিকের স্থান এতটাই ওলট-পালট হয়ে গেছে যে সিনে অনুরাগীরা অবধি এতোখানি কল্পনা করতে পারেননি! সবথেকে আশ্চর্যজনক রেটিং হয়েছে জি বাংলার বঙ্গসেরা ধারাবাহিক ‘মিঠাই’য়ের। সিড অর্থাৎ উচ্ছেবাবু ও মিঠাই অর্থাৎ তুফান মেলের টক-ঝাল-মিষ্টি রসায়ন ও মিষ্টির কারিগর মিঠাইয়ের জীবনে প্রতিষ্ঠিত হওয়ার গল্প সবসময়ই দর্শকদের মন ছুঁয়ে যেতো। এছাড়া এই ধারাবাহিকের অভিনবত্ব কাহিনীর ঘনঘটা, হাসি মজা হৈ-হুল্লোড়, যৌথ পরিবারের মজা এইসব কারণেই বারবার বঙ্গ সেরা হয়েছিলো এই ধারাবাহিক।

তবে এইবার এই ধারাবাহিক শুধু বেঙ্গল টপারের আসন‌ই নয়, সেইসাথে স্লট লিড‌ও হারালো। দীর্ঘ সময় পরে এই মাসের শুরুতে আবার টিআরপি তালিকায় শীর্ষ আসন ফিরে পেয়েছিল মিঠাই। কিন্তু দু সপ্তাহ যেতে না যেতেই স্টার জলসার লালন ফুলঝুরির গল্প ‘ধুলোকণা’র কাছে হেরে গেলো মিঠাই। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে, সিদ্ধার্থের অ্যাক্সিডেন্ট হয়েছে, মিঠাই তাকে খুঁজছে আর এইমুহুর্তেই রকি দ্য রকস্টারের জমকালো এন্ট্রি হচ্ছে!- এই ধামাকাদার ট্র্যাক‌ও মিঠাইয়ের আসন বজায় রাখতে পারল না।

জি বাংলার জনপ্রিয় এই মেগাকে হারিয়ে শীর্ষস্থান দখল করলো স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিক। অন্যদিকে প্রথম স্থান হারিয়ে ‘মিঠাই’ চলে গেল তৃতীয় স্থানে। দ্বিতীয় স্থানে জায়গা করে নিল ‘ধুলোকণা’। ৭.৭ রেটিং পেয়েছে গাঁটছড়া। ধুলোকনার রেটিং ৭.৫ আর মিঠাইয়ের রেটিং ৭.২। এক‌ই রেটিং পেয়ে যুগ্মভাবে তৃতীয় হয়েছে ‘আলতা ফড়িং’। ৭.১ পেয়ে চতুর্থ স্থান দখল করে নিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ আর ‘গৌরী এলো’ আর ৬.৪ পেয়ে পঞ্চম স্থানে রয়েছে ‘উমা’ আর ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’।

এক নজরে দেখে নেওয়া যাক সেরা ১০ তালিকা-

১। গাঁটছড়া-৭.৭(প্রথম)
২। ধুলোকণা-৭.৫(দ্বিতীয়)
৩। মিঠাই-৭.২(তৃতীয়)
৪। আলতা ফড়িং-৭.২(তৃতীয়)
৫। অনুরাগের ছোঁয়া-৭.১(চতুর্থ)
৬। গৌরী এলো-৭.১(চতুর্থ)
৭। লক্ষ্মী কাকিমা সুপারস্টার-৬.৪(পঞ্চম)
৮। উমা-৬.৪(পঞ্চম)
৯। পিলু-৬.১(ষষ্ঠ)
১০। আয় তবে সহচরী-৬.০(সপ্তম)
১১। মন ফাগুন-৫.৯(অষ্টম)
১২। এই পথ যদি না শেষ হয়-৫.২(নবম)
১৩। খুকুমণি হোম ডেলিভারি-৪.৮(দশম)

অন্যদিকে ননফিকশন শো দাদাগিরির রেটিং ৫.৪। ইস্মার্ট জোড়ি পেয়েছে ৩.৭। এই সপ্তাহে সব ধারাবাহিকের‌ই রেটিং কমেছে, মনে করা হচ্ছে আইপিএলের কারণেই টিআরপিতে এই প্রভাব পড়েছে।

Back to top button