বাংলা সিরিয়াল

‘বউ তাঁকে বেগার খাটিয়ে নেয়, কোনও টাকাপয়সা দেয় না’, দাদাগিরির মঞ্চে সৌরভের কাছে বউ লোপামুদ্রার নামে নালিশ করে নিজেই ফেঁসে গেলেন জয়, চুপ থাকলেন না লোপামুদ্রাও

সৌরভ গাঙ্গুলী সঞ্চালিত গেম শো ‘দাদাগিরি’র প্রতিটি সিজন‌ই মানুষের জন্য যেন অভিনব উপহার। কারণ সবার প্রিয় দাদার সঞ্চালনার গুণ, সুন্দর বাচনভঙ্গি ও প্রতিযোগীদের পারফরমেন্স দেখার জন্য মুখিয়েই থাকেন দর্শকরা। এইবার দাদাগিরি আনলিমিটেড সিজন ৯ ও পূর্ববর্তী সিজনগুলোর থেকে ব্যতিক্রম নয়, বরং এইবার প্রতিটি পর্বেই থাকছে চমক। কারণ এই সিজনে সাধারণ মানুষের চাইতে তারকাদের‌ই ভিড়। এই সপ্তাহেও একঝাঁক তারকা দম্পতি আসতে চলেছেন দাদাগিরির মঞ্চে যাদের মধ্যে অন্যতম লোপামুদ্রা মিত্র এবং জয় সরকার।

জয় সরকার ও লোপামুদ্রা মিত্রের দাম্পত্য সম্পর্ক ২১ বছরের। রীতিমতো ঈর্ষণীয় তাদের সম্পর্কের রসায়ন। এই জুটি সোশ্যাল মিডিয়া হোক বা মঞ্চ সব জায়গায় নিজেদের খুনসুটির মাধ্যমে সকলের নজর কাড়েন। গায়িকা সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যে স্বামীর পোষ্টে, ‘বাপের বাড়ি চলে যাব’ বলে হুমকি দিয়ে থাকেন আর স্বামীও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে মান ভাঙাতে শুরু করেন স্ত্রীর। এইবার দাদাগীরির মঞ্চে‌ও আরেকবার তাদের খুনসুটি নজরে পড়ল সকলের।

এইদিন দাদাগিরির মঞ্চে সৌরভ সকলের সামনে বলেন, “ লোপামুদ্রার বুটিক আছে‌। সেখানে পুরুষদের পোশাক‌ও পাওয়া যায়। আপনারা জানেন কিনা জানিনা সেই বুটিকের বিখ্যাত মডেল হলো জয়।” এরপর‌ই দাদাগিরির মঞ্চে দাঁড়িয়ে জয় বউয়ের নামে নালিশ ঠুকে বলেন, স্ত্রী তাকে কাজ করিয়ে নিলেও যোগ্য পারিশ্রমিক দেন না!- ব্যাস আর যায় কোথায়? এই কথা বলেই মহা বিপদে পড়ে গেলেন জয়! এরপরই লোপামুদ্রার সপাট জবাব, “তাহলে আর দেখতে সুন্দর বর করার মানে কী?” গায়িকার এইরকম খুনসুটি মাখা উত্তর শুনে হেসে ওঠেন উপস্থিত সকলে! আমাকে হাসি চেপে রাখতে পারেননি সৌরভ গাঙ্গুলী‌ নিজেও।

উল্লেখ্য এই দিন জয় ও লোপামুদ্রার সাথে দাদাগীরির মঞ্চে এসেছিলেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। একসাথে সংসার শুরুর পর এই প্রথম দাদাগীরির মঞ্চে আসেন তারাও। তাদের উদ্দেশ্যে দাদা প্রশ্ন করেন, কে কার বেশি খেয়াল রাখে? তখন একে অপরের দিকে আঙুল দেখায় দুই তারকা। তাদের ইশারা দেখে দাদা বলেন, এটা বেশ ভালো উত্তর।

এছাড়াও দাদাগীরির মঞ্চে এইদিন দেখা যাবে বাবুল সুপ্রিয় ও তার স্ত্রী রচনা কে। এরকম একটি ধামাকাদার পর্ব দেখার জন্য সকলেই অপেক্ষা করে রয়েছে। তবে আর বেশিদিন অপেক্ষা করতে হবে না, আগামী ২৪ শে এপ্রিল রবিবার‌ই এই এপিসোডটি সম্প্রচারিত হবে জি বাংলায়।

Back to top button