ভাইরাল

‘নন্দু রানি কিন্তু এবার খুন্তির ছ্যাঁকা দেবে’, ‘টেস বুড়ি’র হাত ধরে শপিং মলে রাজীব কুমার কে দেখে মন্তব্য মিঠাই অনুরাগীদের

এই মুহূর্তে ক্রমাগত দর্শকদের মন জয় করে চলেছে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি। কিছুদিন আগে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের কাছে টিআরপি তালিকার শীর্ষস্থান হারাতে হয়েছিল ‘মিঠাই’কে। তবে গল্পের নতুন পরিবর্তন এবং কঠিন পরিশ্রমের মাধ্যমে বর্তমানে আবারো বাংলা সেরা ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছে জি বাংলার ‘মিঠাই’। তবে এবার ‘মিঠাই’ ধারাবাহিকের অনুগামীদের সামনে এলো এমন একটি ফটো যা দেখে চোখ কপালে উঠে গিয়েছে তাদের।

প্রসঙ্গত ‘মিঠাই’ ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র সিদ্ধার্থ এবং মিঠাই ছাড়াও নন্দা, রাজীব ইত্যাদি চরিত্রগুলি দারুন জনপ্রিয় অনুগামীদের মধ্যে। এতদিন পর্যন্ত ধারাবাহিকের অনুগামীরা দেখতে পেয়েছিলেন ধারাবাহিকের নেতিবাচক চরিত্র তোর্সার সঙ্গে বেশিক্ষণ কথা বললেই মুখ ভার হয়ে যায় নন্দার। তবে এবার সামনে এলো এমন একটি ফটো যেখানে দেখা গেল স্বামী-স্ত্রী হিসেবে ফটো তুলেছে রাজীব এবং তোর্সা।

তবে ‘মিঠাই’ পরিবারের অনুগামীরা অবাক হলেও আসলে কিন্তু এই ফটোটি একটি অন্য বিজ্ঞাপনের, যেখানে স্বামী-স্ত্রী হিসেবে ফটোশুট করতে হয়েছিল ‘মিঠাই’ ধারাবাহিকের রাজীব এবং তোর্সা চরিত্রের অভিনেতা এবং অভিনেত্রীকে। তবে এই নিয়ে মজা করতে অবশ্য থামছেন না ‘মিঠাই’ এর অনুগামীরা। এই কারণেই বোধহয় নন্দা রেগে যায় রাজীবের উপর, এমনটাই জানাচ্ছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by SidHai | AdritRisha (@sidhaifcx)

Back to top button