প্রতিযোগীদের সঙ্গে জিৎ শুভশ্রী গোবিন্দা অঙ্কুশের ‘ভেলপুরি’ গানে উদ্দাম নাচ! মাতিয়ে দিলো ডান্স বাংলা ডান্সের মঞ্চ, তুমুল ভাইরাল ভিডিও

লকডাউন একঘেয়েমি কাটাতে এখন মুঠোফোন এর বোকাবাক্সই ভরসা। তাই প্রতিনিয়ত যা কিছু হচ্ছে সব কিছুরই খবর পৌঁছে যাচ্ছে মানুষের কাছে। ঠিক কিছুদিন আগে জি বাংলায় ড্যান্স রিয়েলিটি শো ড্যান্স বাংলা ড্যান্স এর নতুন সিজন শুরু হয়েছে।

নতুন সিজন মানেই নতুন চমকে ভরা বলা যেতেই পারে। এই নতুন সিজনের বিচারকের আসনে দেখা যাচ্ছে টলিউড ইন্ডাস্ট্রির অভিনেতা জিৎ কে এবং বলিউডের ডান্স মাস্টার গোবিন্দাকে।

জিৎ এর অসাধারণ নাচ দেখে নিজেকে স্থির রাখতে পারেননি শো এর আরো এক বিচারক অভিনেত্রী শুভশ্রী। তাকেও অভিনেতার সঙ্গে বেশ তালে তাল মেলাতে দেখা যায়।

বরাবরই কিছু না কিছু নিয়েই চর্চায় থাকেন শুভশ্রী। কখনো স্বামী পরিচালক রাজ চক্রবর্তী কে নিয়ে নয়তো কখনো পুত্র ইউভান কে নিয়ে। মায়ের মতোই জনপ্রিয় হয়ে পড়েছে ছোট্ট ইউভান। নিত্য নতুন ভিডিও নিয়ে হাজির হয় সে।

তার দুষ্টু মিষ্টি ভিডিওতে বেশ মন মজেছে নেট নাগরিকদের। প্রায় ২ বছর পর পর্দায় ফিরলেন অভিনেত্রী। আসতে না আসতেই বাজিমাত। ইতিমধ্যেই জিৎ ও শুভশ্রীর নাচের ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী সুস্থ হতেই কাজে লেগে পড়েছেন অভিনেত্রী।

জি বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। অনেক বছর ধরেই এই ডান্স রিলিটি শো চলে আসছে। এই ডান্স রিয়েলিটি শো যথেষ্ট জনপ্রিয় দর্শকদের মধ্যে। বিভিন্ন জায়গা থেকে অনেক প্রতিভাবান প্রতিযোগী এই রিয়্যালিটি শো-এ অংশগ্রহণ করার জন্য আসেন।

সম্প্রতি জি বাংলায় এই ডান্স রিয়েলিটি শো আবার শুরু হয়েছে। ‘ডান্স বাংলা ডান্সের’ মঞ্চে প্রতিযোগী অহনার নাচ দেখে জিৎ একসাথে কাজ করার অফার দিলেন অহনাকে।

সম্প্রতি জি বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’ শুরু হয়েছে। শনি-রবি রাত ৯.৩০-এ সম্প্রচারিত হয় এই রিয়্যালিটি শো-টি। ডান্স বাংলা ডান্সের মঞ্চে প্রতিযোগী অহনা এবং তার মায়ের নাচ দেখে বিচারক মন্ডলী মুগ্ধ হয়েছেন।

অহনা ছোট থেকেই তার মায়ের কাছে নাচের তালিম নিয়েছে। অহনার মা চাঁদনি জানান যে তাদের নাচ নিয়ে আপত্তি করেছিল তার শশুর বাড়ির লোকজন। কিন্তু মেয়ের স্বপ্ন পূরণ করার জন্যই অনেক বাধা পেরিয়ে তারা এই মঞ্চে এসেছেন তারা।


এই বছর জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মূল বিচারকদের আসনে আছেন টলিউডের সুপারস্টার জিৎ, জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী এবং বলিউডের গোবিন্দা। প্রথমে প্রতিযোগি অহনা ও তার মাকে দেখে বিচারকরা বুঝতেই পারেননি তারা মা-মেয়ে। এরপর ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে তাদের নাচ মুগ্ধ করেছে সকল বিচারকদের।