ভাইরাল

‘মানিকে মাগে হিতে’র পর জনপ্রিয় হিন্দি গান গেয়ে ফের ভাইরাল শ্রীলঙ্কান গায়িকা! সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করছেন এই গায়িকা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বর্তমানে যদি কাউকে জিজ্ঞাসা করা হয় এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং গান কি! তাহলে কোন কিছু না ভেবে সে একটাই উত্তর দেবে ‘মানিকে মাগে হিতে’। সম্প্রতি এই গানের সুর মানুষের মন ছুঁয়ে গেছে।

গানের মানে বুঝতে না পারলেও অনেকেই মনে মনে গুনগুন করে বেড়াচ্ছেন এই গান। এই গানের সুর মানুষকে আকর্ষণ করেছে খুব তা মানতেই হবে। তবে এবার এই ট্রেন্ডিং গানের গায়িকা ইয়োহানি আবারো ভাইরাল হলেন একটি হিন্দি গান গেয়ে।

সম্প্রতি শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানি আবারো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন একটি হিন্দি গানের মাধ্যমে। বলিউডের অন্যতম ব্লকবাস্টার হিট ছবি ‘ওম শান্তি ওম’-এর জনপ্রিয় ‘মে আগার কাহু’ গানটি গেয়ে প্রচুর প্রশংসা কুড়িয়েছেন শ্রীলঙ্কান এই গায়িকা। তবে তার উচ্চারণে শ্রীলঙ্কন কথার টান ছিল। সোশ্যাল মিডিয়ায় তার গাওয়া এই গানটি তুমুল ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে। ‘মানিকে মাগে হিতে’ গানটির ভিউজ এখন লক্ষাধিক।

শ্রীলঙ্কান এই গায়িকা ইয়োহানি ইউটিউবে নিজের চ্যানেলের মাধ্যমে নিজের গানের সফর শুরু করেছিলেন। তবে বর্তমানে ‘মানিকে মাগে হিতে’ গানটি কাকে পৌঁছে দিয়েছে বিশ্বের মানুষের সামনে। তার গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটি ১০ লক্ষ্যের বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

দর্শক এবং শ্রোতারা বেশ পছন্দ করেছেন এই গানটি, তা আর বলার অপেক্ষা রাখেনা। বর্তমানে সোশ্যাল মিডিয়া স্ক্রল করলেই এই গানটি শোনা যাবে। তবে সম্প্রতি তাঁর গাওয়া হিন্দি গানটি তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়। তার গলায় ‘মে আগার কাহু’ শুনতে বেশ লেগেছে নেটিজেনদের। ইয়োহানি এই হিন্দি গানটি গেয়ে প্রশংসা কুড়িয়েছেন অসংখ্য।

Back to top button