ডান্স বাংলা ডান্সে সুপারস্টার জিৎ এর হাস্যকর ‘লুঙ্গি ডান্স’! দেখে হেসেই খুন হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি

বাংলা সিনেমায় সুপারস্টার জিৎ এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর জুটি দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয়। কিন্তু বর্তমানে লকডাউন এর কারণে টলিউডের সমস্ত শুটিং ফ্লোর বন্ধ। পাশাপাশি সিনেমা হলগুলোও বন্ধ থাকার কারণে কোনরকম কোন নতুন মুভি রিলিজ হচ্ছে না।

ফলে জিৎ-শুভশ্রীর অনুগামীদের এখন টিভির পর্দায় তাদের দেখে খুশি থাকতে হচ্ছে। জি বাংলা ডান্স বাংলা ডান্স এ এবছর শুভশ্রী বিচারকের আসনে রয়েছেন। সম্প্রতি মা হওয়ার পরে এটিই তার প্রথম কাজ।

এবং এর মধ্যেই একটি এপিসডে বলিউড অভিনেতা গোবিন্দার সাথে উপস্থিত ছিলেন সুপারস্টার জিৎ। সেখানে জিৎ-শুভশ্রীর আইকনিক ঝিংকুনাকুর গানের তালে পা মেলাতে দেখা যায় এ দুজনকে।

তবে গোবিন্দার সঙ্গে জিৎ কে কোনরকমে একটি লুঙ্গি জড়িয়ে ‘লুঙ্গি ডান্স’ গানটিতে পারফর্ম করতে দেখা যায়। সেটি দেখে হেসে গড়িয়ে পড়লেন শুভশ্রী। এমনিতেই অভিনেতা জিৎ একজন অত্যন্ত ভালো ডান্সার।

কিন্তু এদিন তিনি লুঙ্গি ডান্স সং এর সঙ্গে পারফর্ম করার সময় মূলত মজা করে নাচছিলেন তিনি তা দেখেই হাসি ধরে রাখতে পারেননি শুভশ্রী। যদিও তিনিও গানটির তালে পা মেলান জিতের সঙ্গে।

তবে তাকে দেখা যায় গানের মাঝখানেই জোরে হেসে উঠতে। জিতের হাস্যকর অঙ্গভঙ্গি সঙ্গে অদ্ভুত লুঙ্গি পরা অবস্থা, শুভশ্রীকে তার নাচ কমপ্লিট করতে দেয়নি।

তবে অনুগামীরা একসঙ্গে জিৎ-শুভশ্রীকে টিভির পর্দায় দেখতে পেয়ে বেজায় খুশি। অনেকদিন পর এই জুটিকে একসাথে পেয়ে বলা যেতে পারে দুধের স্বাদ ঘোলে মিটলো তাদের।