বাংলা সিরিয়াল

ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিশেষ পরিবর্তন সঞ্চালকের ভূমিকায় অঙ্কুশ হাজরার বদলে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায় কে, কেনো হঠাৎ এই পরিবর্তন জানালেন অঙ্কুশ হাজরা

সম্প্রতি সূত্রের খবরে জানা গিয়েছে জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো’ ডান্স বাংলা ডান্সের সঞ্চালকের ভূমিকায় অঙ্কুশ হাজরার পরিবর্তে আসতে চলেছে আবীর চট্টোপাধ্যায়। তবে কেনো হঠাৎ এই পরিবর্তন তা এখনও সকলের কাছে পরিষ্কার নয়। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে অঙ্কুশ হাজরা তার সঞ্চালন এর ভূমিকা থেকে সরে আসার কারণ জানালেন।

সাক্ষাৎকারে তিনি জানান তিনি বেশ কিছুদিন ধরে অসুস্থ বোধ করছেন, গায়ে জ্বর রয়েছে দুই তিন দিন ধরে। দিনদিন জ্বর বাড়ছে তাই এই পরিস্থিতিতে তিনি ডান্স বাংলা ডান্সের শুটিং সেট থেকে সরে এসেছেন, সকলের কথা মাথায় রেখেই তার এই সিদ্ধান্ত। আর ঠিক সেই কারণেই তার পরিবর্তে আবীর চট্টোপাধ্যায় কে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে।

গত সিজনে ডান্স বাংলা ডান্স জুনিয়র এর বিচারকের আসনে ছিলেন অঙ্কুশ, এবারে বিচারকের আসন থেকে সরে এসে সরাসরি সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে তাকে, সাথে রয়েছেন প্রিয় বন্ধু বিক্রম চট্টোপাধ্যায়। সঞ্চালকের ভূমিকায় দর্শকদের মনে জায়গা করে নিয়েছে অঙ্কুশ বিক্রম-এর জুটি। দুজনের খুনসুটি মজার মজার কাণ্ড দর্শকের পছন্দের যার জন্য ডান্স বাংলা ডান্স দেখার উৎসাহ আরো বেড়েছে দর্শকের মধ্যে। সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয় আবীর চট্টোপাধ্যায় কে নিজের জায়গায় দেখে তার কেমন লাগছে অঙ্কুশ হাজরা জানান “আবিরদা সঞ্চালকের ভূমিকা খুব ভালোভাবে পালন করেন, সেটা আমরা আগেই দেখেছি সারেগামাপা মঞ্চের মাধ্যমে আশা করি ডান্স বাংলা ডান্সের মঞ্চ আবিরদা খুব ভালোভাবে নিজের দায়িত্ব পালন করবে।”

ইতিমধ্যে অঙ্কুশের অনুপস্থিতির খবরটা দর্শকের মধ্যে ছড়িয়ে গিয়েছে এবং সকলেই মূর্ষে পড়েছেন তার এই অনুপস্থিতির খবরে। ডান্স বাংলা ডান্সের সঞ্চালকের ভূমিকা পালন করতে অঙ্কুশ বিক্রমের একজন যদি বাদ পড়ে যায় দর্শকের মন তো খারাপ হবেই। তবে সকলকে আশ্বাস দিয়ে অঙ্কুশ জানিয়েছেন ৩১ আগস্ট থেকে আবার ডান্স বাংলা ডান্সের শুটিং ফ্লোরে ফিরবেন তিনি খুব শীঘ্রই দেখা হবে। ডান্স বাংলা ডান্স সম্পর্কে অঙ্কুশ জানান আমি ডান্স বাংলা ডান্সের নিয়মিত দর্শক এমনটা নয় যে তিনি সঞ্চালকের ভূমিকা রয়েছে বলে ডান্স বাংলা ডান্স খুবই জনপ্রিয় একটি রিয়েলিটি শো।

তবে এবারে দেখার অপেক্ষা অঙ্কুশ হাজরার জায়গায় আবীর চট্টোপাধ্যায় সঞ্চালকের ভূমিকা ঠিক কিরকম ভাবে পালন করেন দর্শকেরা সেই এপিসোড গুলো দেখার জন্য মুখিয়ে রয়েছেন। অঙ্কুশ ও এই শনি-রবি এপিসোড দুটি মিস করবেন না কিছুতেই তা নিজেই জানিয়েছেন।

Back to top button