বলিউড

কি ভাবো নিজেকে? বলিউডের রাজা নও তুমি! এবার বিগবসের ঘরে করণ জোহরকে সপাটে কথা শোনালো দিব্যা আগরওয়াল

বিগ বস এবং নতুন নতুন বিতর্ক এই দুই বিষয়ে যেন একে অপরের পরিপূরক। দেখা যায় যেখানে বিগ বস রয়েছে সেখানে উপস্থিত বিতর্কও। এই জনপ্রিয় টেলিভিশন শো নিয়ে প্রত্যেকদিনই দেখা যায় চড়তে থাকে উত্তেজনার পারদ। বর্তমানে বিগ বস ভূটে ওটিটি মাধ্যমে সম্প্রচারিত হচ্ছে বিগ বস সিজন-১৫। রয়েছে একাধিক নতুন চমক।

জনপ্রিয় এই রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন বলিউডের নামী পরিচালক প্রযোজক ‘নাক উঁচু’ করণ জোহর। করণ জোহর মানেই বিতর্ক তার নাক উঁচু এবং স্বজনপোষণ স্বভাবের জন্য রয়েছে একাধিক দুর্নাম। এই সব থেকে বেরিয়ে যেতে হয়েছে ‘কুমকুম ভাগ্য’ অভিনেতা জিসান খান কে। কাজ কমপ্লিট করার সময় সহ-প্রতিযোগী প্রতীক সহজপাল এবং নিশান্তের সঙ্গে ধস্তাধস্তি করার অভিযোগে তাঁকে বাদ দেয়া হয়েছে এই রিয়েলিটি শো থেকে। এই ঘটনায় খুব বাজে ভাবে ভেঙে পড়েছেন দিব্যা আগারওয়াল। আর সেই রাগেই পরিচালক প্রযোজক করণ জোহরকে একেবারে তুলাধোনা করে ফেলেছেন।

দিব্যার দাবি কিছু না জেনে শুনেই ভিত্তিহীন অভিযোগ আনা হয়েছে জিসানের বিরুদ্ধে। এই প্রসঙ্গে তিনি আরো বলেছেন, “করন আমার ব‍্যাপারে এমন কিছু বলেছেন যার জন‍্য এখানে আমাকে ভুগতে হচ্ছে। তাহলে আমি চিৎকার করব না কেন? কে কী করবে আমার? আমি একজন শিল্পী। আমি কাজ করতে থাকব। যদি এখানে না হয় তাহলে অন‍্য কোথাও।”

দিব্যার আরো সংযোজন, “তুমি নিজেকে বলিউডের রাজা মনে করো। তাই তোমার মুখের প্রত‍্যেকটা শব্দই মানুষ শুনবে, বুঝবে। তুমি যা বলবে ওরা তো সেটাই বিশ্বাস করবে। তাহলে আমার ব‍্যাপারে তুমি এমনটা কীভাবে বলতে পারলে?”

Back to top button