বাংলা সিরিয়াল

‘মাউথ অর্গান নিয়ে কোন কষ্ট জমে সাত্যকির মনে, উর্মি কি পারবে সমাধান করতে?’! ‘এই পথ যদি না শেষ হয়’ এর নতুন প্রোমো ঘিরে তুমুল আগ্রহ নেটিজেনদের মধ্যে

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই অন্যরকম গল্প দিয়ে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’। এই ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছেন সাংসারিক কূটকাচালি এবং ষড়যন্ত্রের বদলে একান্নবর্তী পরিবারেও যে হাসিখুশি থাকা যায় সেই ঘটনায় তুলে ধরার চেষ্টা করছেন ধারাবাহিকের নির্মাতারা।

যে কারণে ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প তুমুল প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে। এবার ধারাবাহিকের নতুন প্রোমো তীব্র চাঞ্চল্য সৃষ্টি করলো নেট দুনিয়ায়। কারণ এতদিন ধারাবাহিকের গল্প অনুযায়ী নেটিজেনরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে ভুল বোঝাবুঝি হয় না। বরং একে অপরের মনের ভাষা অবলীলায় বুঝে যান তারা। তবে এবার দেখা গেল মাউথ অর্গান বাজানো নিয়ে কোন এক অজানা দুঃখ রয়েছে ধারাবাহিকের নায়ক সাত্যকির মনে। যা সে কিছুতেই ভাগ করে নিচ্ছেনা ধারাবাহিকে নায়িকা উর্মির সঙ্গে।

দর্শকদের একাংশ মনে করছেন এবার হয়তো ভুল বোঝাবুঝি তৈরি হবে মুখ্য দুই চরিত্রের মধ্যে। অপরদিকে ধারাবাহিকের অনুগামীরা আশা করছেন হয়তো ভুল বোঝাবুঝি মিটিয়ে কাছে আসতে সক্ষম হবেন তারা। তাই মূল পর্বের জন্য এখন চলছে অধীর আগ্রহে অপেক্ষা।

Back to top button