টলিউড

‘কোয়েল ঠিক জয়ললিতার মতো, ওকে মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাই’! কোয়েল মল্লিকের জন্মদিনে মুখ খুললেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিককে চল্লিশতম জন্মদিন পালন করতে দেখতে পেয়েছেন নেটিজেনরা। তার জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছিল অনুগামী থেকে শুরু করে অভিনেত্রীর সহকর্মীদের। তবে এবার এক বেসরকারি সংবাদমাধ্যমে অভিনেত্রীকে নিয়ে কলম ধরতে দেখা গেল তার সহ-অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়কে।

এদিন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় জানিয়েছেন কোয়েলের সঙ্গে মোট চারটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এবং প্রথম থেকেই তাকে হাতে ধরে অভিনয় এর খুঁটিনাটি শিখিয়ে নিয়েছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। পাশাপাশি তাঁর হাত ধরেই লাইভ শো এর অনেক কিছু শিখেছেন বলে দিন দাবি করতে দেখা গিয়েছে অভিনেতাকে। তাছাড়াও রাজনীতিতে কোয়েল মল্লিককে দেখতে চান বলে এদিন মন্তব্য করেছেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। কারণ হিসেবে তিনি জানিয়েছেন দক্ষিণের জয়ললিতার সঙ্গে অনেকটাই মিল পান তিনি কোয়েল মল্লিকের।

তাই অভিনেত্রী রাজনীতিতে এলে তাকে মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চান বলে দাবি করতে দেখা গিয়েছে অভিনেতাকে। বলাই বাহুল্য অভিনেত্রীর জন্মদিনে অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় লেখনী ইতিমধ্যেই মুগ্ধ করেছে এই জুটির অনুগামীদের। তবে এর আগে একাধিকবার রাজনীতিতে যোগদান করবেন কিনা এ প্রশ্নের সম্মুখীন হয়ে অভিনেত্রী কোয়েল মল্লিক জানিয়েছিলেন তিনি রাজনীতিতে আগ্রহী নন। তাই হিরণের স্বপ্ন অধরাই থেকে যাবে বলে মনে করছেন অনেকে।

Back to top button