বাংলা সিরিয়াল

‘দাদাগিরি’ মঞ্চে হাজির দেব-রুক্মিণী জুটি! তুমুল রোম্যান্টিক নাচে দর্শককে মুগ্ধ করলেন এই জনপ্রিয় জুটি! ভাইরাল তাদের রোম্যান্টিক নাচ

এই মুহূর্তে জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’ যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। প্রসঙ্গত কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সৌরভ গাঙ্গুলী জানিয়েছিলেন খুব শীঘ্রই এ বছরের মত শেষ হতে চলেছে ‘দাদাগিরি’। তবে তার আগে এবার দর্শকদের জন্য নানান চমক আনতে দেখা গেল তাকে। সম্প্রতি ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হতে দেখা গিয়েছে টলিউড সুপারস্টার দেব এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে।

তাদের আসন্ন সিনেমা ‘কিশমিশে’র প্রচার করতে ‘দাদাগিরি’র মঞ্চকেই বেছে নিয়েছিলেন বাস্তব জীবনের এই জনপ্রিয় জুটি। এখানে হাজির হয়ে সৌরভ গাঙ্গুলির সঙ্গে বিভিন্ন বিষয়ে কথোপকথন চালানোর পাশাপাশি দর্শকদের একটি দারুন রোমান্টিক নাচ উপহার দিতে দেখা গিয়েছে দেব এবং রুক্মিণী জুটিকে। কিশমিশের গানেই এদিন পা মিলিয়েছেন দেব এবং রুক্মিণী।

পাশাপাশি তাদের সঙ্গে অন্য একটি গানে কোমর দোলাতে দেখা দিয়েছে স্বয়ং সৌরভ গাঙ্গুলীকেও। বলাই বাহুল্য ইতিমধ্যেই তাদের আসন্ন সিনেমা নিয়ে তুমুল চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং ক্রমাগত প্রচারের মাধ্যমে বলা যেতে পারে নেটিজেনদের ঘরে ঘরে ‘কিশমিশ’ নিয়ে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন দেব এবং রুক্মিণী। ফলস্বরূপ এই মুহূর্তে সিনেমাটির মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন বাংলা সিনেমার দর্শকরা।

Back to top button