বাংলা সিরিয়ালStory

‘অভিনেত্রী না হলে ডান্সার, সিঙ্গার দুটোই হতাম’! ‘সর্বজয়া’ ধারাবাহিক সম্প্রচারের আগে নিজের ক্যারিয়ারকে আরো একবার ফিরে দেখলেন দেবশ্রী রায়

চলতি মাসেই নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’ নিয়ে জি বাংলার পর্দায় নতুন রূপে ফিরতে চলেছেন টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়। রাজনীতির জগত থেকে ছুটি নিয়ে এবার প্রায় ১০ বছর পর তিনি ফিরছেন টেলিভিশনের পর্দায়। তবে তার এই দ্বিতীয় যাত্রার শুরুটা মোটেও মসৃণ ছিল না।

কারণ ধারাবাহিকের ট্রেলার রিলিজের সঙ্গে সঙ্গেই বয়স নিয়ে তীব্র কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় এবার সেই ধারাবাহিকের সম্প্রচার শুরু হওয়ার আগে আরো একবার নিজের সফল ক্যারিয়ারকে ফিরে দেখলেন অভিনেত্রী।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দেবশ্রী নিজেই জানিয়েছেন যদি তিনি অভিনেত্রী না হতেন তাহলেও বিনোদন জগতকেই পেশা হিসেবে বেছে নিতেন তিনি। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন অভিনেত্রী না হলেও তিনি স্টেজ পারফর্মার হতেন ,সঙ্গে গায়িকা এবং নৃত্যশিল্পী দুটোই হয়তো একসঙ্গে হতেন।

যারা দেবশ্রী রায়কে বহুদিন ধরে চেনেন সেসকল দর্শকরা জানেন অভিনয়ের পাশাপাশি নৃত্যশিল্পী হিসেবেও দেবশ্রী অত্যন্ত দক্ষ। ফলে অভিনেত্রী না হলেও তিনি যে নৃত্যশিল্পী হিসেবে নিজের নাম প্রতিষ্ঠা করতে পারতেন, সে ব্যাপারে কারও সন্দেহ নেই।

তবে এদিন দেবশ্রীর কথা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে যে অভিনয় জগতে না এলেও বিনোদন জগতকে ছেড়ে কিছুতেই অভিনেত্রী থাকতে পারতেন না কারণ বিনোদন জগতের সঙ্গে তার আত্মার টান।

Back to top button