বাংলা সিরিয়াল

পাহাড়ে গিয়ে রোমান্সে মজলো দাদাই-ঠাম্মি, মিঠাই ধারাবাহিকের দাদু ঠাম্মির রিল ভিডিও ভাইরাল

গত দুই সপ্তাহ ধরে মিঠাইয়ের সময় ভালো যাচ্ছে না। টানা ৪৭ সপ্তাহ টিআরপি তালিকায় প্রথম স্থানে থাকা মিঠাই এক ধাক্কায় নেমে গিয়েছে পঞ্চম স্থানে। যা বেশ হতাশ করে তুলেছে দর্শকদের। তবে টিআরপি তালিকায় স্থান বদলে গেলেও সিরিয়াল প্রেমীদের মনে আর মিঠাই ভক্তদের মনে এই ধারাবাহিকের জায়গা এখনো একই আছে এখনো সকলেই একইভাবে ভালোবাসে। তবে নিজেদের পুরনো জায়গায় ফিরে আসার জন্য আপ্রাণ চেষ্টা করছে পুরো টিম। ধারাবাহিকে নিত্য টুইস্ট নতুন যোগ করা হচ্ছে দর্শকদের আকর্ষণ বাড়ানোর জন্য।

মিঠাই যখন প্রথম মোদক বাড়িতে এসেছিল তখন সিদ্ধার্থ তাকে মোটেই পছন্দ করত না। কিন্তু নানান ঘটনার মাধ্যমে সেই বদরাগী সিদ্ধার্থের সঙ্গেই মিঠাইয়ের বিয়ে টা হয়ে যায়। বর্তমানে তো সিদ্ধার্থের সঙ্গে মিঠাই একেবারে ওতপ্রোত ভাবে জড়িয়ে গেছে। মিঠাই ছাড়া তারা এখন এক মুহূর্ত চলে না। সম্প্রতি তো পাহাড়ে গিয়ে মিঠাই কে নিজের মনের কথা জানিয়ে দিয়েছে সিদ্ধার্থ। মিঠাই যে তার সঙ্গে একেবারেই জড়িয়ে পড়েছে সেই কথা নিজের মুখে স্বীকার করল সে। বাইরে থেকে যতই গুরুগম্ভীর বদমেজাজি কাঠখোট্টা হোক না কেন ভেতরে ভেতরে আসলে একটা শিশু মন লুকিয়ে আছে সিদ্ধার্থর মধ্যে সেটা মিঠাইকে হারিয়ে ফেলার পর বোঝা গিয়েছে।

আর এই সকল প্লেনের পেছনে মূল যে কলকাঠি নাড়ছে তিনি আর কেউ নন মোদক পরিবারের সব থেকে বয়স জ্যেষ্ঠ সদস্য দাদাই। দাদাই এবং ঠাম্মি মিলে মিঠাই এবং সিদ্ধার্থকে কাছাকাছি আনার জন্য এই সমস্ত পরিকল্পনা করেছেন। একসঙ্গে পাহাড়ে ঘুরতে নিয়ে গিয়েছে তাদের সঙ্গে। উল্লেখ্য দাদাই এর ভূমিকায় আমরা অভিনয় করতে দেখতে পাচ্ছি আমাদের অত্যন্ত পরিচিত এবং একজন বর্ষীয়ান অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তী এবং ঠাম্মির ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী স্বাগতা বসু।

এনারা দুজনেই বাংলা টেলিভিশন জগতের অত্যন্ত জনপ্রিয় মুখ। সিনেমা ধারাবাহিক সব জায়গায়তেই দুজনে নিজেদের অভিনয়ের ছাপ রেখে গিয়েছেন। সম্প্রতি মিঠাইয়ের পাহাড়ের এই দৃশ্য শুটিং করা হয়েছে মিরিখে সেখান থেকেই মিঠাই পরিবারের বিভিন্ন সদস্যরা ভিডিও ছবি ইত্যাদি আপলোড করতে থাকছেন। সম্প্রতি সামনে এসেছে দাদু ঠাম্মির একটি ভিডিও, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে দু’জনে একে অপরের হাত ধরে পাহাড়ের মনোরম দৃশ্য দেখতে দেখতে এই মায়াবী চাঁদের রাতে গান করছে।

 

View this post on Instagram

 

A post shared by PIU (@iampiudey)

Back to top button