টলিউড

জন্মদিনের দিন রাজকে ভালোবাসায় ভরিয়ে দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, একসঙ্গে ছবি পোস্ট করে জানালেন জন্মদিনের শুভেচ্ছা

টলিউডের সবচেয়ে নজরকাড়া জুটি হলো রাজ শুভশ্রীর জুটি। তাদের কেমিস্ট্রি সবসময় নজরকাড়া। কখনোই নিজেদের ভালোবাসা নেটিজেনদের কাছ থাকে আড়াল করেনি দুজনে। বর্তমানে এবার দায়িত্ব বেড়েছে জীবনে এসেছে ইউভান। তাই বাবা-মার কর্তব্য সমানভাবে পালন করে চলেছে দুজনে। আজ একুশে ফেব্রুয়ারি আমরা সকলেই জানি আজ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস তবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর আছে এটি খুবই স্পেশাল দিন ভ্যালেন্টাইন্স ডে গিয়েছে সপ্তাহ বেরিয়েছে কিন্তু শুভশ্রী এই দিনটাকে নিজের বিশেষ দিন এবং ভালোবাসার দিন হিসেবে পালন করেন।

কারণ আজ শুভশ্রীর সব থেকে কাছের এবং প্রিয় মানুষ রাজ চক্রবর্তীর শুভ জন্মদিন আরও একটা বছর পেরিয়ে গেল সে। আর এই বিশেষ দিনে রাজকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী। এইদিন পরিচালক তথা তৃণমূল বিধায়ক রাজের উদ্দেশ্যে শুভশ্রী একটি বিশেষ বার্তা দিয়েছেন। অভিনেত্রী বলেছেন ‘আজ আমার ভ্যালেন্টাইন্স ডে। কারণ আজ আমার ভালোবাসার জন্মদিন। তোমাকে আজকের দিনের অনেক শুভেচ্ছা জানাই প্রিয়। তুমি আমার জীবনের সেরা প্রাপ্তি। ভালো থেকো। প্রার্থনা করি ভগবান তোমাকে সবকিছু দিক, যা তোমার চাওয়া, সবটা।’

ঐদিন রাজকে একটি কালো রঙের টি-শার্ট এবং নীল রঙের ডেনিম জিন্সে দেখা গিয়েছে। আর শুভশ্রীর পরনে ছিল লাল রঙের শর্ট ড্রেস। রবিবার দিন রাতেই বন্ধুদের সঙ্গে প্রি বার্থডে সেলিব্রেশনে মেতে উঠেছিলেন দুজনে। সেখানেই দুজনকে এই লুকে দেখা গিয়েছে। শুভশ্রীর পোস্টে টলিউডের প্রত্যেকে রাজকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

বর্তমানে একজন পরিচালকের পাশাপাশি একজন বিধায়ক ও বটে তিনি। তাই কাঁধে অনেক দায়িত্ব। আপাতত বক্স অফিসে রাজ চক্রবর্তীর দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে ‘হাবজি গাবজি’ এবং ‘ধর্মযুদ্ধ’।

Back to top button