বাংলা সিরিয়াল

খুব শীঘ্রই শুরু হতে চলেছে বাঙালির অন্যতম জনপ্রিয় নন-ফিকশন শো দাদাগিরি আনলিমিটেড সিজন ৯! সঞ্চালনায় সৌরভ এবার নাও থাকতে পারেন

দীর্ঘদিন পরে আবারো টেলিভিশনের পর্দায় আসতে চলেছে সকলের প্রিয় রিয়ালিটি শো দাদাগিরি সিজন ৯। করোনা পরিস্থিতি কাটিয়ে আবারও ধীরে ধীরে ছন্দে ফিরে আসছে বাংলা বিনোদন জগৎ। এবারে আরও একবার ফিরে আসছে বাঙালির অন্যতম জনপ্রিয় নন ফিকশন শো দাদাগিরি।

যার সঞ্চালকের ভূমিকায় আমরা বরাবর দেখে এসেছি ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় কে। ২০০৯ সালে প্রথম জি বাংলায় এই শো সম্প্রচারিত হয়। ২০০৯ থেকে প্রতিটি সিজনে আমরা সৌরভ গঙ্গোপাধ্যায় কে দেখে আসছি, শুধু মাত্র সিজন ৩ এ আমরা মিঠুন চক্রবর্তী কে সঞ্চালকের ভূমিকায় পেয়েছিলাম। তবে সেই সিজন টি বিশেষ ভাবে জনপ্রিয়তা লাভ করতে পারেনি।

সম্প্রতি দাদাগিরির অডিশনের প্রমো ভিডিও সামনে এসেছে। করোনা পরিস্থিতিতে এইবার অডিশন অনলাইনেই ব্যবস্থা করা হয়েছে। অনলাইনে অডিশনের জন্য নাম, বয়স, ছবি, জেলার নাম, পেশা সহ আপনার জীবনের দাদাগিরির কাহিনী লিখে বা ভিডিও বানিয়ে ৮০১৩৬০৪০৭৭ নম্বরে পাঠিয়ে দিতে হবে। বিবাহযোগ্য, বিবাহিত জুটি এবং যমজ ভাই বোন দের অডিশনের ব্যবস্থা রয়েছে। এছাড়াও সকলেই অডিশন দিতে পারেন।

দাদাগিরির লাস্ট সিজন করোনা পরিস্থিতিতে মাঝ পথেই থেমে যায়। লকডাউন এর পর একেবারে ফাইনাল এপিসোড এর মাধ্যমে শেষ করে দেওয়া হয়। ১৩ই সেপটেম্বর ২০২০ তে হয় গ্র্যান্ড ফিনালে এবং বিজয়ী হয় দার্জিলিং জেলা।

দাদাগিরি এমন একটি শো যা ভালো ভালো মেগা ধারাবাহিক গুলি কেও টক্কর দিতে পারে। প্রতিটি ঘরে ঘরে এই ধারাবাহিক জনপ্রিয়। অনেক কিছু জানা ও শেখার আছে এই কুইজ শো থেকে। প্রতি পর্বে নতুন কিছু প্রতিভার খোঁজ মেলে এখানে।

প্রতি সিজনে সাধারণ প্রতিযোগীদের পাশাপাশি থাকে সেলিব্রিটি প্রতিযোগী। দাদাগিরির টাইটেল গানটি বিশেষ আকর্ষণীয়। সৌরভ গঙ্গোপাধ্যায় কে নিয়েই এই গানটি গেয়েছেন সুরের মেলেডি কিং অরিজিৎ সিং। কবে শুরু হতে চলেছে দর্শকদের প্রিয় রিয়ালিটি শো, অধীর আগ্রহে অপেক্ষা করছেন সকলে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button