বলিউড

ইন্ডিয়ান আইডল জিতে ২৫ লক্ষ টাকা পুরস্কারে নিজের জন্য খরচ না করে এই মহৎ কাজ করতে চলেছেন গায়ক পবনদীপ রাজন

ইন্ডিয়ান আইডল হল হিন্দি গানের রিয়ালিটি শো-গুলোর মধ্যে অন্যতম একটি জনপ্রিয় রিয়েলিটি শো। ২০২১-এর ‘ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ’-এর খেতাব জিতেছেন উত্তরাখণ্ডের ছেলে পবনদ্বীপ রাজন। তবে অনেকেই পেয়েছিলেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলালের জয়। তবে শেষ পর্যন্ত এবার পাহাড়ি ছেলেই খেতাব জিতল ইন্ডিয়ান আইডলের। পুরস্কার হিসেবে সে পেয়েছে ইন্ডিয়ান আইডলের ট্রফি, একটি গাড়ি এবং ২৫ লক্ষ টাকা। এছাড়াও পেয়েছে অন্যান্য পুরস্কার।

প্রাইজমানি ২৫ লক্ষ টাকা দিয়ে পবনদ্বীপ কি করবেন তা জানালেন এক সাক্ষাৎকারে। তিনি জানান তিনি তাঁর এই টাকা দিয়ে একটি মিউজিক স্কুল তৈরি করতে চান। যার মাধ্যমে অনেকেই একধাপ এগিয়ে যাবে নিজের স্বপ্ন পূরণের দিকে। যারা ভালো পরিকাঠামোর অভাবে গান শিখতে পারেন না তাদের জন্যই তিনি একটি গানের স্কুল তৈরি করতে চান।

পবনদ্বীপ রাজন এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বলেন, ‘আমি আমার গ্রামের বাচ্চাদের জন্য একটা মিউজিক স্কুল খুলতে চাই এই প্রাইজ মানিটা দিয়ে। যাতে তাঁরা সংগীত শিখে আমাদের গ্রামের মুখ উজ্জ্বল করতে পারে’। তিনি এরপর আরও বলেন তিনি এই জার্নিতে অনেক কিছু শিখেছেন। তিনি একটা পরিবার পেয়েছেন এবং তাদের সঙ্গে ভবিষ্যতে একসাথে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেছেন।

পবনদ্বীপ বলেন তিনি মিউজিক কম্পোজ করেন, প্রোগ্রামিংও করতে পারেন আর অবশ্যই গানটাতো গানই। ইন্ডিয়ান আইডল জেতাটাকে তিনি তার প্রথম মাইলফলক হিসেবে ধরছেন। তিনি এও বলেন তার আসল জার্নিটা শুরু হবে এরপর থেকেই। সকল মানুষের ভালোবাসা পেয়ে তিনি আপ্লুত। তাই এই জিৎ-টা তার কাছে এক বিরাট দায়িত্বের। তিনি মনে করেন উঠতি গায়কদের জন্য দেশের সবচেয়ে বড় খেতাব আর মঞ্চ হল ইন্ডিয়ান আইডল। তিনি এই ঐতিহ্যটাকেই সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

Back to top button