টলিউড

হবু মাকে নিয়ে কফি ডেটে গেলেন অভিনেতা যশ দাশগুপ্ত, চলতি মাসেই সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী নুসরাত জাহান

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা, তারপরই সকলকে সুখবর দিতে চলেছেন অভিনেত্রী নুসরাত জাহান। শোনা যাচ্ছে সেপ্টেম্বর নয় চলতি মাসেই সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। এই ব্যাপারে অভিনেত্রী এখন বেশ উত্তেজিত। চোখে মুখে আলাদাই জেল্লা ফুটে উঠেছে তার। মাতৃত্বের এই সময়কে বেশ দারুন উপভোগ করছেন অভিনেত্রী টা স্পষ্ট।

এমনিতে নুসরাতকে নিয়ে বিতর্কের শেষ নেই, নিখিল জৈন এর সাথে বিচ্ছেদের পর থেকেই তিনি চর্চার শীর্ষে রয়েছেন। এরপর তার গর্ভবতী হওয়ার খবর সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে, শুরু হয় নতুন বিতর্ক। সারা সোশ্যাল মিডিয়া জুড়ে ছিঃ ছিঃ রব ওঠে। তবে নিজে তিনি এই সমস্ত ব্যাপারে বিশেষ পাত্তা দেয়নি। নিজেকে সর্বক্ষণ পজিটিভ বার্তা দিয়েছেন তিনি। পাশে রয়েছেন প্রেমিক যশ।

আর লুকিয়ে নয়, এবারে প্রকাশ্যেই নিজেদের প্রেমের সম্পর্কের কথা জানালেন যশ এবং নুসরাত। তবে নুসরাতের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। বৃহস্পতিবার অভিনেত্রী এক কফি ডেটে গিয়েছিলেন, সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তবে ডেট এ সঙ্গীর ছবি আড়াল রেখেছেন তিনি।

নুসরাত এর পরনে ছিল নীল রঙের টি-শার্ট,চোখে কাজল, ঠোঁটে নুড লিপস্টিক, ও কনে এক জোড়া গোল ঝুমকো। এই আউটফিটে নুসরাতকে বেশ লাগছিল। ক্যাপশন অভিনেত্রী লিখেছেন “আজকের এই সুন্দর তার পেছনে রয়েছে এই কফি এবং আমার সবচেয়ে প্রিয় সঙ্গী”। তবে প্রিয় সঙ্গীর নাম কি তিনি উল্লেখ করেননি।

নুসরাতের ছবিতে তার প্রিয় বোন বা কমেন্ট করেছেন “ইউ গ্লো”। পাল্টা ভালবাসার চিহ্ন দিয়ে কমেন্টের রিপ্লাই দিয়েছেন নুসরাত। এছাড়াও অপরাজিতা আঢ্য নুসরাতের ছবিতে কমেন্ট করেছেন “মিষ্টি লাগছে বাবু, ভালো থেকো সুন্দর থেকো”। নুসরাতের এই ছবিতে তার গ্লো বেশ স্পষ্ট। মাতৃত্বের ছাপ রয়েছে চোখে মুখে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button