করোনা আক্রান্ত ‘বাহামণি’ রণিতা দাশ, রিপোর্ট পজিটিভ অভিনেত্রীর মা-বাবারও

ফের করোনার থাবা টলিউডে। এবার করোনায় আক্রান্ত ছোট পরদার জনপ্রিয় চরিত্র ‘বাহামণি’ ওরফে রণিতা দাশ। করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। রণিতা জানিয়েছেন, শুধু তিনি নন, তাঁর মা-বাবাও কোভিড পজিটিভ।

সোশ্যাল মিডিয়ায় রণিতা লিখেছেন, ‘আমি,আমার মা ও বাবা covid-19 positive। বাড়িতে দিদার ও ঠান্ডা লেগেছে, কিন্তু, ওষুধ নিয়ে এখন অনেকটাই সুস্থ আছে। কিন্তু ক’দিন থাকবেন জানি না।’ রনিতা আরও লিখেছেন তাঁর ঠাকুমার ফুসফুসের অবস্থা খুব একটা ভালো নয়। কিন্তু ভগবানের কাছে প্রার্থনা করা ছাড়া তাঁদের আর কিছু করার নেই।

বাড়ির সব পরিচারকদের ছুটি দিয়েছেন তাঁরা। তিনি ও তাঁর মা-বাবাই সমস্ত কাজ করছেন। অভিনেত্রী জানিয়েছেন, তাঁরা সকলেই খুব দুর্বল। সবাইকে সাবধান করে দিয়ে রণিতা লিখেছেন, ‘আপনারা সবাই সাবধানে থাকুন, আর আমার সাথে যারা কন্টাক্টে এসেছিলেন, তাদের যদি কোনো লক্ষণ থাকে তাহলে দয়া করে করোনা পরীক্ষা করিয়ে নেবেন।’

টেলিভিশনের তুমুল জনপ্রিয় চরিত্র ‘বাহামণি’র চরিত্রে অভিনয় করে দর্শকদের অকুণ্ঠ ভালবাসা আদায় করেছিলেন অভিনেত্রী রণিতা দাশ । প্রথমে ‘ধন্যি মেয়ে’, তারপর ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকে কাজ করেছেন। ‘ইষ্টি কুটুম’ করতে করতেই মাঝপথে ধারাবাহিকটি ছেড়ে চলে যান তিনি। তারপর ২০২১ বিধানসভা ভোটের আগে আবাও প্রকাশ্যে দেখা গিয়েছে রণিতাকে। যোগ দিয়েছেন তৃণমূলে । প্রচারেও বেরিয়েছেন। রজর্ষি দে’ পরিচালিত ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতেও অভিনয় করতে দেখা যাবে রণিতাকে।