বাংলা সিরিয়াল

গৌরব দেবলীনার হানিমুনের ছবিতে ভাসছে নেটিজেনরা, বিয়ের ৮ মাস পরে হানিমুনে গিয়ে নিজেদের অন্তরঙ্গ ছবি ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে

গতবছর করোনা পরিস্থিতি কিছুটা স্থিতিশীল হওয়ায় বিয়ে সেরেছিলেন উত্তম কুমারের নাতি গৌরব এবং বিখ্যাত নৃত্য কোরিওগ্রাফার দেবলিনা। করোনা স্থিতিকাল বিয়ে সেরে ফেললও হানিমুনে যাওয়ার সুযোগ হয়নি দম্পতির। তবে এবারে কাজের ফাঁকে ছুটি বার করে একান্তে সময় কাটাতে হানিমুনে ছুটলেন গৌরব এবং দেবলিনা।

বিয়ের আট মাস পরে হানিমুন কাটাতে গোয়ার সমুদ্র সৈকত বেছে নিয়েছেন এই যুগল। গোয়ার নীল জলে বিভিন্ন পোজে ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে নিজেদের মুহূর্তগুলি ভাগ করে নিলেন দুজনে। গোয়াতে একটি পাঁচতারা হোটেলে রয়েছেন তারা।

দেবলিনা সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই তার নাচের বিভিন্ন দৃশ্য আমরা তার ইনস্টাগ্রাম একাউন্ট এর মাধ্যমে দেখতে পাই। এই ক্ষেত্রেও ব্যতিক্রম হল না, ঘুরতে গিয়ে গোয়া সমুদ্র তটে বিভিন্ন ধরনের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নৃত্য শিল্পী।

ছবিগুলোতে দেখা যাচ্ছে কখনও বা দুজনে জলে খেলা করতে ব্যস্ত আবার কখনো বা সাঁতার কাটতে আবার কখনো জল এর মধ্যেই সেলফি পজে ছবি তুলেছেন দুজনে। এই সমস্ত ছবি দেবলিনা তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে দেবলিনা লিখেছেন ‘yes I can sit on water’। ছবিতে দুজনকে স্যুইমস্যুটে দেখা গিয়েছে।

কিছু কিছু মুহুর্ত ইনস্টাগ্রামের স্টোরিতে ভিডিও হিসেবে পোস্ট করেছেন দেবলিনা। রাতে দুজনকে দেখা গিয়েছে Mikey’s Place Bar & Restaurant এ সময় কাটাতে।

বর্তমানে গৌরবকে রানী রাসমণি ধারাবাহিকে মথুরের চরিত্রে দেখা যায়। বেশ বহুদিন ধরেই তিনি এই চরিত্রে অভিনয় করে আসছেন এবং সম্প্রতি দেবলীনা জি বাংলার বিখ্যাত ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ ডান্সের একজন বিশেষ কোরিওগ্রাফার। দুজনেই নিজেদের কাজের জায়গায় সাফল্য অর্জন করেছেন। সুখী দাম্পত্যের ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এখন ঘোরাফেরা করছে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button