বাংলা সিরিয়াল

‘শ্রীময়ী’ নয় এই ধারাবাহিকের নাম হওয়া উচিত ‘ডাবল বিয়ে’, নতুন প্রোমো সামনে আসতেই নেটিজেনদের রোষের শিকার শ্রীময়ী ধারাবাহিক!

শ্রীময়ী ধারাবাহিকের নাম বদলে ডাবল বিয়ে নাম রাখার দাবি তুললেন নেটিজেনদের একাংশ। ধারাবাহিক শুরুর পর থেকেই ধারাবাহিকের সমস্ত ব্যক্তির একাধিক বিয়ে দেখাতে অভ্যস্ত হয়ে গেছেন চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়।

শ্রীময়ীর চরিত্র প্রথম থেকে অন্য আঙ্গিকে দেখিয়ে ও শেষ অবধি শ্রীময়ী কেও দ্বিতীয় বিয়ে দিয়ে দিলেন চিত্রনাট্যকার। কলেজ এর সময়কালীন পুরোনো প্রেমিকের সাথেই শুভ পরিণয় সম্পন্ন হয়েছে তার।

কলেজে পড়াকালীন টোটা রায়চৌধুরী অর্থাৎ রোহিত সেন শ্রীময়ীকে ভালোবাসতেন। তবে তখন পাত্তা দেননি শ্রীময়ী। সেই সময় বিয়ে করেছিলেন অনিন্দ্যকে। তবে দুই দশকেরও বেশি সময় ধরে সংসার করার পর শ্রীময়ীর স্বামী অনিন্দ্য জুন আন্টিকে বিয়ে করেন।

তারপর থেকেই ভাঙতে থাকে তাদের সম্পর্ক এবং আবার সম্পর্ক গড়ে উঠতে থাকে শ্রীময়ী ও রোহিত সেনের মাঝে। দীর্ঘ কয়েক বছর পর সেই সম্পর্কের পরিণতি দিলেন শ্রীময়ী এবং রোহিত সেন।

রোহিত সেনের শরীরে বাসা বেঁধেছে মারণ রোগ ক্যান্সার। তাঁর হাতে আর মাত্র কয়েকটা দিন মাত্র। তাই শেষ জীবনে শ্রীময়ী পাশে থাকতে চাইলেন। তবে এই গল্পে বেজায় ক্ষেপেছেন নেটিজেনরা।

নতুন প্রোমো সামনে আসতেই সেখানে তারা কমেন্ট করে বসেন,”রোহিত সেন তো অনেক বড়লোক, অন্যের সেকেন্ড হ্যান্ড বউ কে কেন বিয়ে করলো।” আবার কারো কারো কথায়, “দ্বিতীয় বিয়ের ফুলশয্যাও দেখাতেই হল!”

এরই মধ্যে এক নেটিজেন দাবি এই ধারাবাহিকের নাম ডাবল বিয়ে হওয়া উচিত। সেই দাবি প্রসঙ্গে তিনি তার যুক্তি ও দিলেন। সেই নেটিজেনের কথানুযায়ী, “ইহা একটা বারোভাতারী মার্কা সিরিয়াল। সব গুলো ডবল বিয়ে করছে! অনিন্দ্যর ডাবল বিয়ে, জুনের ডাবল বিয়ে, ডিংকার ডবল বিয়ে, অর্নার ডবল বিয়ে, শ্রীময়ীর ডবল বিয়ে, ওদিকে আবার শ্রীময়ীর বড় ছেলে বড় বৌমার ডিভোর্স হয়ে যাচ্ছে, আর কেয়াকে তো ছেড়েই দিল ওটাও তো বিয়ে করবে ভবিষ্যতে, বলছি ওই বুড়ো বুড়ি দুটো আছে ও দুটোকেও বাদ রাখলেন কেন ওদের বিয়ে দিয়ে দিন ডবল করে! সিরিয়াল টার নাম ডবল বিয়ে হওয়া উচিত ছিল!”

Back to top button