বাংলা সিরিয়াল

খুবই প্রিয়জনকে হারালেন জনপ্রিয় অভিনেতা জয় মুখার্জী! আবেগপ্রবণ হয়ে পড়লেন জয়, শোকের ছায়া অভিনেতার পরিবারে

সম্প্রতি অভিনেতা জয় মুখার্জী তার বাবাকে হারালেন। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এর মাধ্যমে বাবার ছবি পোস্ট করে আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেতা। জয়ের বাবার নাম ছিল ধনঞ্জয় মুখার্জি।

বেশ কয়েক দিনের জন্য কলকাতার বাইরে ছিলেন জয়, মুম্বাইতে বিশেষ কারণে পাড়ি দিতে হয়েছিল তাকে। তবে বর্তমানে কলকাতাতেই রয়েছেন তিনি। অভিনয় জগতের কাজও শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই।

সান বাংলার বিশিষ্ট ধারাবাহিক মোম পালকে ধ্রুবর চরিত্রে দেখা যাচ্ছে তাকে। এছাড়াও পরবর্তী ধারাবাহিক বিক্রমাদিত্য তে রাজা বিক্রমাদিত্যের চরিত্রে দেখা যাবে জয়কে। এছাড়াও এর আগে থাকে জিয়নকাঠি ধারাবাহিকে দেখা গিয়েছে। সামনে অনেক কাজের অফার রয়েছে জয়ের কাছে।

তবে এর মধ্যেই বাবার মৃত্যুর খবর পেয়ে তিনি একেবারেই ভেঙে পড়েছেন। বাবার একটি পুরনো ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জয়। তার কাছে তার বাবা ছিল রকস্টার।

তবে সমস্ত পরিস্থিতিকে সামলে নিয়ে আবারও ফিরছেন টেলিভিশনের পর্দায়। ধারাবাহিকের কাজেও মনোযোগ স্থির করেছেন জয়। জয়ের আসল নাম সঞ্জয় মুখোপাধ্যায়। টেলিভিশন ইন্ডাস্ট্রিতে তিনি জয় মুখার্জী নামেই সকলের কাছে পরিচিত।

টলি পাড়াতেও কয়েকটি কাজ করেছেন জয়। কেরিয়ারের মাঝেই তিনি বহুবার বিতর্কে জড়িয়েছেন একসময় শোনা গিয়েছিল এক অভিনেত্রীকে বিব্রত করার অপরাধে তাকে গ্রেফতার করেছিল কলকাতা পুলিশ। তবে এই সমস্ত জোট কাটিয়ে বর্তমানে তিনি আবারও অভিনয় জগতে ফিরে এসেছেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button