অভিনেত্রী রূপসার আদরের ভাইজি ‘নেড়ু’র আদরঘন মিষ্টি মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউড অভিনেত্রী রূপসা চক্রবর্তী পার্শ্ব রোলে অভিনয়ের মাধ্যমে বারংবার মন জয় করে নিয়েছেন বাংলা ধারাবাহিকের দর্শকদের। গঙ্গারাম থেকে শুরু করে জীবন সাথী সমস্ত ধারাবাহিকেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রুপসা এই মুহূর্তে।

কিন্তু লকডাউন এর কারণে এখন বাংলা ধারাবাহিকের শুটিং বন্ধ। তাই বাড়িতেই অফুরন্ত সময় কাটাতে হচ্ছে তাকে। তবে একা নয় রুপসা এই মুহূর্তে বাড়িতে সময় কাটাচ্ছেন তার প্রিয়জনের সঙ্গে। তেমনই একজন হলো নেড়ু।

নেড়ু হল রূপসার আদরের ভাইজি। তার সঙ্গেই নানা রকম দুষ্টু মিষ্টি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিচ্ছেন রুপসা।
তেমনি একটি ভিডিওতে ‘গলি মে আজ চান্দ নিকলা’ গানের সঙ্গে লিপ মিলিয়ে রুপসা কে ভিডিও করতে দেখা যায় নেড়ুর সঙ্গে।

ক্যাপশনে রূপসা নেড়ুকে যে নিজের চাঁদ বলে মনে করেন সে কথাও জানিয়েছেন। ভিডিওটিতে রুপসা কোন নায়িকা নয় বরং একেবারেই সাধারণ এক বাড়ির মেয়ের মতোই সিম্পল লুকে মন কেড়েছেন নেটিজেনদের। কোন স্টাইলিশ ড্রেস নয় বরং ঘরে পরার নাইটি পড়েই ভিডিওতে রয়েছেন তিনি।

রূপসার সহজ সরলতা বরাবরই দর্শকদের আকৃষ্ট করে। এবারও প্রিয় ভাইঝির সঙ্গে তার আদর ঘন সম্পর্ক নেট দুনিয়ার বাসিন্দাদের মুগ্ধ করেছে। তাই তার পোষ্টের কমেন্ট সেকশন ভরে গেছে দুজনের প্রতি অনুগামীদের জানানো ভালোবাসায়।

সাধারণ অনুগামীদের পাশাপাশি টলিউডে রূপসার সহকর্মী অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা প্রশংসা করেছেন তার। পাশাপাশি লকডাউন এর সময় নিজের অবসরটুকু নেড়ুকে দেওয়ার জন্য প্রশংসিত হয়েছেন তিনি অন্যান্যদের কাছে।