টলিউড

মলদ্বীপে বিলাসবহুল ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! দেখে ‘জ্বলছেন’ আরেক অভিনেত্রী মিমি চক্রবর্তী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মিমির মন্তব্য

সম্প্রতি টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়া থেকে নেটিজেনরা জানতে পেরেছেন যে বর্তমানে বয়ফ্রেন্ড অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে মলদ্বীপে বেড়াতে গিয়েছেন শ্রাবন্তী। সঙ্গে আছেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু ওরফে ঝিনুক এবং তার প্রেমিকা দামিনী ঘোষও।

মলদ্বীপে বেড়াতে যাওয়ার পর থেকেই অগুনতি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন শ্রাবন্তী। অভিমন্যু ও দামিনীর ইনস্টা স্টোরিতেও দেখা গিয়েছে মলদ্বীপে বেড়ানোর বিভিন্ন ঝলক। তবে এবার সকলকে অবাক করে দিয়ে শ্রাবন্তীর শেয়ার করা ফটোতে কমেন্ট করতে দেখা গেল আর এক টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীকে।

তবে তিনি যতই শ্রাবন্তীর সঙ্গে তার বন্ধুত্বের সম্পর্কের প্রশংসা করুন না কেন কমেন্ট এর মাধ্যমে, নেটিজেনদের একাংশ কিন্তু এদিন ব্যঙ্গ করে জিজ্ঞেস করেছেন মিমিকে যে শ্রাবন্তীর এই বিলাসবহুল ছুটি কাটানোর ছবি দেখে তিনি হিংসায় জ্বলছেন কিনা।

তবে মিমি চক্রবর্তী কিন্তু এই সমস্ত সমালোচনামূলক কমেন্টের রিপ্লাই দেননি। বরং সমুদ্রের ধারে শুয়ে থাকা শ্রাবন্তীর ছবিতে আগুনের ইমোজি কমেন্ট করে অভিনেত্রী কিন্তু শ্রাবন্তীর রূপের প্রশংসাই করেছেন।

বলাই বাহুল্য শ্রাবন্তীর সঙ্গে মিমির এই বন্ধুত্ব দেখে অবাক হয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। কারণ এই দুই অভিনেত্রী এর আগে কখনো প্রকাশ্যে সেভাবে নিজেদের বন্ধুত্ব জাহির করেননি। তবে শ্রাবন্তী মিমি কেউই কিন্তু নিজেদের বন্ধুত্ব নিয়ে এখনই প্রকাশ্যে মুখ খুলছেন না।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button