টলিউড

‘সস্তা পাবলিসিটি চাই সবসময়’! নাম না করে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে তীব্র আক্রমণ বিশিষ্ট সাংবাদিক মৌপিয়া নন্দীর, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি একটি বিস্ফোরক ফেসবুক পোস্টের মাধ্যমে টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র জানিয়েছিলেন যে তার সঙ্গে ডেটে যাবার সুযোগ পেতে শশাঙ্ক ভাবসর নামের এক যুবক তার একটি সারমেয়র দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন। কিন্তু ডেট মিটে যেতেই শশাঙ্কের তত্ত্বাবধানে মৃত্যু হয় কুকুরছানাটির।

গোটা ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়ে অভিনেত্রী লিখেছিলেন যে তিনি গোটা ঘটনার শেষ দেখে ছাড়বেন। পাশাপাশি অনেকেই তাকে শশাঙ্কের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। এবার এই গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের নাম না করে তীব্র আক্রমণ করলেন সাংবাদিক মৌপিয়া নন্দী এদিন একটি ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি জানান কে কার সঙ্গে ডেটে যাবে তা নিতান্তই ব্যক্তিগত ব্যাপার কিন্তু তার জন্য কুকুর ছানার মতো অবলা প্রাণী কে দাবার বোড়ে বানানোর মতো ঘটনা গ্রহণযোগ্য নয় বলেই তিনি মনে করেন।

পাশাপাশি মৌপিয়া এদিন আরো বলেন যে কামনা বাসনা চরিতার্থ করার সুযোগ সকলেরই পাওয়ার কথা, কিন্তু তার জন্যে সস্তার পাবলিসিটি পাওয়ার সুযোগ যিনি নেবেন, তার পরিণতি এমনটাই হবে। পাশাপাশি নাম না করেই শ্রীলেখার রাজনৈতিক মতাদর্শকেও পাবলিসিটি বলে আক্রমণ করেন মৌপিয়া। বলাইবাহুল্য এর পরিপ্রেক্ষিতে শ্রীলেখা এবার কি উত্তর দেন, এখন সেদিকেই তাকিয়ে আছেন নেটিজেনরা।

Back to top button