টলিউড

‘তুই খুব ভালো মা হবি’, বললেন মিমি! নুসরতকে শুভেচ্ছায় ভরালেন শ্রাবন্তী-তনুশ্রী, তবে হাজার কুকথা ও ট্রোলিং এর পরেও মা হওয়ায় তাকে কেও আটকাতে পারলো না

বহু বিতর্ক, সমালোচনা এবং কু-মন্তব্য শোনার পরও টলিউড অভিনেত্রী নুসরাত জাহান সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি মা হবেন। তিনি বৃহস্পতিবার দুপুরে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। বর্তমানে তিনি একজন ‘সিঙ্গেল মাদার’। টলিউডের বহু অভিনেতা-অভিনেত্রী তার সিঙ্গেল মাদার হওয়ার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন। মা হওয়ার পর থেকে তার কাছে এসেছে অসংখ্য শুভেচ্ছা বার্তা।

নুসরাত জাহানের সন্তানের জন্মের পর খুশি টলি তারকারাও। ইতিমধ্যেই নুসরাত জাহানের প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নুসরাতের সঙ্গে একটি ছবি পোস্ট করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, “অনেক শুভেচ্ছা নুসরত। আমি ফিরে এসেই তোদের দুজনকে জড়িয়ে ধরতে চাই। মাতৃত্বের অনেক শুভেচ্ছা। তুই একজন খুব ভালো মা হবি”। তিনি এই পোস্টটি নিজের ইনস্টা স্টোরি থেকে শেয়ার করেছেন।

শ্রাবন্তী চ্যাটার্জী ও তনুশ্রী চক্রবর্তীও সোশ্যাল মিডিয়ায় তাকে তার মাতৃত্বের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। তাদের সকলেরই বক্তব্য তারা সকলেই নুসরাত জাহানের পাশে রয়েছেন। এমনকি তার পাশে রয়েছেন তার বন্ধু যশ দাশগুপ্তও। তিনি নিজে গাড়ি চালিয়ে নুসরাতকে হাসপাতালে নিয়ে এসেছিলেন। এমনকি ওটিতেও যশ দাশগুপ্ত ছিলেন নুসরতের সাথেই।

গতকাল নুসরাতকে নিয়ে মুখ খুললেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত তিনি বলেন, “আমি মনে করি একজন অন্তঃসত্ত্বা মহিলাকে সবসময় হাসিখুশি থাকতে দেওয়া উচিত। না হলে মনুষ্যত্ব নিয়েই প্রশ্ন ওঠে। আমার মনে হয় এটা আমাদের বোঝা উচিত। আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না, তবে এটুকু বলতে পারি, এটা একটা ভাল খবর, আমি শুভক্ষণের অপেক্ষায় রয়েছি।”

এত কিছুর পরেও নুসরাত জাহান এবং তার নবজাতক শিশুকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন নিখিল জৈন। শুভেচ্ছাবার্তার সঙ্গে তিনি এও জানিয়ে দিয়েছেন বর্তমানে তার সাথে অভিনেত্রীর কোনো রকম কোনো সম্পর্ক নেই।

Back to top button