বলিউডStory

বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের প্রথম প্রেমিকা এখন আম্বানির ঘরের স্ত্রী! কে সেই প্রেমিকা? রইল তার আসল পরিচয়

বলিউডের সঞ্জয় দত্ত, যিনি জড়িয়েছেন নানা বিতর্কের মূলে। একাধিক নারীর সঙ্গে ছিল সম্পর্ক। সব সময় নেশার ঘোরে উন্মাদ হয়ে থাকতেন অভিনেতা। জড়িয়ে ছিলেন বিভিন্ন ড্রাগসের ছক করে এবং আন্ডারওয়ার্ল্ড কাজের সঙ্গেও। দীর্ঘদিন ধরে জেলে কাটিয়েছেন তিনি। তবে একাধিক নারীর সাথে যে শারীরিক সম্পর্ক ছিল সেই কথা এবার নিজেই স্বীকার করলেন অভিনেতা সঞ্জয় দত্ত।

সঞ্জয় দত্তের প্রেমিকার লিস্ট বেশ লম্বা, গুনলে হয়তো শেষ হবে না লম্বা তার প্রেমিকার লিস্ট। তারই মধ্যে হলেন টিনা মুনিম। অভিনেতার প্রথম সিনেমা রকি এর নায়িকা ছিলেন টিনা মুনিম। টিনার প্রেমে এক প্রকার পাগল হয়ে উঠেছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। পরিবার থেকে মেনে নেয়া হয়নি তাদের সম্পর্ক। আর এই জন্যই তাদের প্রেম বেশিদূর এগোয়নি। পরবর্তীকালে টিনা মুনিম বিয়ে করেন আম্বানি পরিবারের অনিল আম্বানিকে। বর্তমানে সেইটি না এখন অনেক আম্বানির স্ত্রী।

অভিনেত্রী টিনা মুনিম সেই সময়কার প্রথম সারির অভিনেত্রী দের মধ্যে বিশেষ একজন ছিলেন। এছাড়াও অভিনেত্রীর খোলামেলা পোশাকে অভিনয় করার স্বচ্ছতা বেশ নজর কাড়ে দর্শকদের। যে বিষয়টা সঞ্জয় দত্তের খুব একটা পছন্দ ছিল না। হয়তো এই কারণেই পরিবারের পক্ষ থেকে টিনা এবং সঞ্জয়ের সম্পর্ক মেনে নেয়া হয়নি। এমনকি টিনা মুনিমের বিয়ের আগে বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেতা সঞ্জয় দত্ত।

অভিনেতা প্রথমবার বিয়ে করেছিলেন রিচা শর্মাকে। তখন ১৯৮৭ সাল। কিন্তু সেই বিয়ে ভেঙে গেলে তার ১১ বছর পরে রিয়া পিল্লাইয়ের সাথে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেন তিনি। তবে এক দশকের মাথাতেই ভেঙে গিয়েছিল সেই সম্পর্ক। এরপর অভিনেতা সেই বছরেই আবারো তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন। অভিনেতার জীবনের আসেন মান্যতা। আপাতত অভিনেতা মান্যতার সাথেই সুখে-শান্তিতে দাম্পত্য জীবন উপভোগ করছেন।

অভিনেতার জীবন কাহিনী নিয়ে ইতিমধ্যেই বলিউডে তৈরি হয়ে গিয়েছে অভিনেতার বায়োপিক সঞ্জু। সেখানে অভিনেতার জীবনের সমস্ত কাহিনী দেখানো হয়েছে। প্রেমের জগত থেকে শুরু করে নেশার জগতে প্রবেশ করা এবং তারপর সেখান থেকে বেরিয়ে আসা এবং জেল খাটা সমস্ত কিছুই তুলে ধরা হয়েছে। সেই ছবিতে দেখানো হয়েছে প্রায় ১০০ জনেরও বেশি মহিলার সাথে শারীরিক সম্পর্ক রয়েছে তার।

Back to top button