বাংলা সিরিয়াল

সবাইকে TRP তে হারাতে ‘ডান্স বাংলা ডান্স’ এ ‘চল ছাইয়া ছাইয়া’ গানে নেচে ডান্স ফ্লোর ঝড় তুলতে আসছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রয়, ভাইরাল প্রোমো ভিডিও

যত দিন যাচ্ছে ডান্স বাংলা ডান্স এর টিআরপি ততই তরতরিয়ে বেড়ে চলেছে। এর জন্য চ্যানেল কর্তৃপক্ষ একের পর এক নতুন চমক সামনে আনছেন রিয়্যালিটি শো-এর মান বাড়ানোর জন্য। কখনো ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখা যাচ্ছে জিৎ কোয়েলকে আবার কখনো দেখা যাচ্ছে টেলিভিশনের হিরো হিরোইনদের। বাংলা টেলিভিশনের পর্দায় এই প্রথমবার ডান্স বাংলা ডান্সের মঞ্চেই একসাথে জুটি বেঁধেছিলেন অভিনেতা এবং অভিনেত্রী কোয়েল মল্লিক। এই জুটিকে দর্শক এরা সাধারণত বড় পর্দায় দেখেই অভ্যস্ত।

সম্প্রতি যে নতুন প্রোমো সামনে এসেছে সেখানে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চ কাপাতে আসছেন টেলিভিশনের স্টার দিতিপ্রিয়া রয়। অভিনেত্রী দিতিপ্রিয়া রয় এতদিন রানী রাসমনির চরিত্রে অভিনয় করেছিলেন। তবে এক মাস হল রাণীমার জীবন অবসান ঘটেছে সেই জন্যই আর টেলিভিশনের পর্দায় দেখতে পাচ্ছিলেন না অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের অনুরাগীরা। তবে তাদের জন্য এবার সুখবর। ডান্স বাংলা ডান্সের ডান্স ফ্লোর ঝড় তুললেন তিনি। চলো ছাইয়া ছাইয়া গানে নেচে সকলের মন জয় করলেন। প্রশংসা করলেন বলিউডের নাম্বার ওয়ান স্টার গোবিন্দাও। প্রশংসায় পঞ্চমুখ গোবিন্দা বলে উঠলেন,”আপনি অভিনেতা নন আপনি একজন স্টার।”

চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে যে প্রোমোটি সামনে এসেছে সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী চেঁচিয়ে চেঁচিয়ে বলছেন এটা ঝিংকুনাকুর পারফরম্যান্স। তার সঙ্গে পা মিলিয়েছেন অভিনেতা তথা সঞ্চালক আবীর চট্টোপাধ্যায় এবং বিক্রম চট্টোপাধ্যায়। আসন্ন তিনটি এপিসোডে অঙ্কুশ হাজরার জায়গায় অভিনেতা আবীর চট্টোপাধ্যায়কেই সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে। ২৯ শে আগস্ট জি বাংলায় রাত সাড়ে নটায় দেখা যাবে সবার প্রিয় রাণীমাকে।

শুধুমাত্র অভিনেত্রী দিতিপ্রিয়া রয়ই নন এছাড়াও দর্শকদের জন্য থাকছে আরও চমক। সম্প্রতি আর একটি যে প্রমো দেখানো হচ্ছে সেখানে দেখা যাচ্ছে টেলিভিশনের জনপ্রিয় তারকাদের উপস্থিতি। থাকছেনই সবার প্রিয় রাধিকা অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা দত্ত, যমুনা ঢাকি ধারাবাহিকের যমুনা এবং সংগীত, মিঠাই থেকে থাকছেন সোমদা, অপরাজিতা অপু ধারাবাহিকের দীপুবাবুকেও দেখা যাবে ডান্সফ্লোরে।

Back to top button