বলিউড

পবনদীপকে ৭০ লাখের Audi Q7 উপহার দিয়েছেন ‘প্রেমিকা’ অরুণিতা! ইন্ডিয়ান আইডলের বিজয়ী হওয়ার জন্য দামী উপহারের তালিকা বেশ লম্বা

গত ১৫ ই আগস্ট ইন্ডিয়ান আইডলের মঞ্চে ঘোষিত হয়েছে বিজয়ীর নাম। টানা ১২ ঘন্টা ধরে বিচার চলার পর অবশেষে হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে। এত কাছে গিয়েও স্বপ্ন পূরণ হয়নি বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলালের। স্বপ্ন অধরাই রয়ে গিয়েছে। এদিন চ্যাম্পিয়ন হয়েছেন উত্তরাখণ্ডের পবনদীপ রাজন। দ্বিতীয় পজিশন পেয়েছেন অরুনিতা কাঞ্জিলাল।

অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজনের সম্পর্ক নিয়ে একাধিক চাঞ্চল্যকর তথ্য সামাজিক মাধ্যমে ইতিমধ্যেই ঘোরাফেরা করছে। কখনো শোনা যাচ্ছে তারা মুম্বাইয়ে একসাথে ফ্ল্যাট নিয়ে থাকবেন, আবার কখনো শোনা যাচ্ছে এই বিজয়ের আনন্দে দুজনে একসঙ্গে পাড়ি দেবেন কেদারনাথে। যদিও এই দুটি খবর একেবারেই সত্য তা পবনদ্বীপ এবং অরুনিতার তরফ থেকে জানানো হয়েছে। শুধু তারা দুজনই না প্রতিযোগীদের সবাই মুম্বাইয়ে একই জায়গায় এক বিলিয়ে থাকার পরিকল্পনা করেছেন। এই কয়েক মাসে তাদের বন্ধুত্বের বন্ডিং এতটাই স্ট্রং হয়ে গিয়েছে যে তারা এখন এক পরিবার হয়ে উঠেছে। কেউ কাউকে ছেড়ে থাকার কথা ভাবতে পারছে না।

এত কিছুর মধ্যে হঠাৎ উঠে এলো নতুন আরেক তথ্য। যা বলি পাড়ায় কান রাখলে কানাঘুষো শোনা যাচ্ছে। প্রেমিক পবনদ্বীপের জয়ের উদ্দেশ্যে প্রেমিকা অরুনিতা নাকি তাকে অডি কিউ সেভেন উপহার দিয়েছেন। যার বাজারমূল্য প্রায় ৭০ লাখ টাকার আশেপাশে। তবে এত দামি উপহার কিভাবে দিলেন অরুনিতা সেটাই নিয়ে উঠছে নানারকম গুঞ্জন। যদিও এই প্রসঙ্গে এখনো চর্চিত প্রেমিক জুটির তরফ থেকে কিছুই জানানো হয়নি। ইন্ডিয়ান আইডল যেটার কারনে অনেকেই পেয়েছেন নানারকম দামি উপহার।

দেখা গেছে ইন্ডিয়ান আইডল জেতার জন্য পবনদীপ তার বন্ধু সাইলি কাম্বলের থেকে পেয়েছেন ৭২ হাজার টাকার সোনার চেইন, মোহাম্মদ দানিশ দিয়েছেন ১৪ লাখ টাকার গিটার, সম্যক প্রিয়া দিয়েছেন ১.৩ লাখ টাকার মনীশ মালহোত্রা ডিজাইন করা সুট। তবে এত কিছু দামি উপহার দেখে নিশ্চয়ই এই ব্যাপারটা পরিস্কার যে বিজয়ির দামি উপহার পাওয়ার তালিকা বেশ লম্বা। তাহলে এই গুজব কতটা সত্যি তা নিশ্চয়ই বিচার করতে পারবেন দর্শকেরা।

Back to top button