টলিউড

“স্যর, তুমি যেখানেই থাকো, আমার স্যর থাকবে সব সময়”, ‘তোমার মতো অভিনেতা ইন্ডাস্ট্রি আর পাবে না’, অভিনেতা পীযূষ গাঙ্গুলীর স্মৃতিচারণে অপরাজিতা আঢ্য

হঠাৎই আবেগে গা ভাসালেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। অভিনেতা পীযূষ গাঙ্গুলী চলে গিয়েছেন তারপর বেশ কয়েক বছর কেটে গেছে। তবে আজও তাকে ভুলতে পারেননি দর্শকেরা। ভুলতে পারেননি কেউই। হঠাৎই অভিনেত্রীর অভিনেতা পীযূষ গাঙ্গুলীর কথা মনে পড়লে তাকে নিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেন।

অভিনেত্রী অপরাজিতা আঢ্য সামাজিক মাধ্যমে বেশ একটিভ। মাঝেমধ্যে অভিনেত্রী শেয়ার করে নেন তার মনের কথা। কিছুদিন আগে অভিনেত্রীকে দেখা দিয়েছিল তার মায়ের পরিচারিকাকে স্যালুট জানাতে। বেশ কিছুদিন ধরেই অভিনেত্রী অপরাজিতা আঢ্যর মা অসুস্থ। তার জন্য অভিনেত্রী একটি পরিচারিকা রেখেছেন। তিনি জানান যে তার ভরসাতেই তিনি কাজে বেরোতে পারেন। সব সময় অভিনেত্রীর মায়ের যেভাবে যত্ন রাখেন তিনি হয়তো কখনও অভিনেত্রী নিজেই সেভাবে যত্ন রাখেননি তার মায়ের।

অভিনেত্রী গত বুধবার একটি ‘জল নুপুর’ ধারাবাহিকের ছোট ভিডিও পোস্ট করেন। ২০১৩ থেকে ২০১৫ পর্যন্ত জল নুপুর ধারাবাহিক স্টার জলসায় সম্প্রচার হত। সেই ধারাবাহিকে একসাথে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য এবং অভিনেতা পীযূষ গাঙ্গুলী। সেখানে অভিনেত্রীকে বিশেষভাবে সক্ষম পরীর চরিত্রে দেখা যেত। ওদিকে অভিনেতা পীযূষ গাঙ্গুলীকে দেখা যেত অভিনেত্রীর গানের স্যার এর চরিত্রে। সেই চরিত্রের নাম হয়েছিল অমর্ত্য।

সম্প্রতি ধারাবাহিকের যে ভিডিওটি অভিনেত্রী ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাতে চোখ রাখে দেখা যাচ্ছে অভিনেত্রী তার স্যারের কাছে মায়ের কাছে নিয়ে যাওয়ার আবেদন জানাচ্ছেন। এর সাথে অভিনেত্রী ক্যাপশনে যোগ করেছেন,‘স্যর, তুমি যেখানেই থাক, আমার স্যর থাকবে সব সময়। তোমার মতো অভিনেতা ইন্ডাস্ট্রি আর পাবে না। তুমি নিজেই একটা অভিনয় প্রতিষ্ঠান।’ ম্যাজিক মোমেন্ট মোশন পিকচারস প্রযোজিত ছিল এই বিশেষ ধারাবাহিক।

অভিনেতা পীযূষ গাঙ্গুলী ধারাবাহিকের সময়ে হঠাৎ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন। তারপরে বেশকিছুদিন হসপিটালে মৃত্যুর সঙ্গে লড়াই করেন অভিনেতা। তবে শেষ রক্ষা তার হয়নি। ২০১৫ সালের ২৫ শে অক্টোবর অভিনেতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Back to top button