বাংলা সিরিয়াল

কালো বিকিনিতে আবারো হট বোল্ড লুকে সোশ্যাল মিডিয়া কাঁপালেন অভিনেত্রী দেবলীনা কুমার! ‘জংলি বিল্লি লাগছে’, মন্তব্য নেটিজেনদের

টলিউড অভিনেত্রী দেবলীনা কুমার সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়। মাঝেমধ্যেই নানান রকম সাহসী ফটো অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। পাশাপাশি একইভাবে বোল্ড ফটোর জন্য মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে।

তবে তিনি যে সেসমস্ত কটাক্ষকে পাত্তা দেন না তা আরো একবার প্রমাণিত হয়ে গেল। কারণ এদিন আবারো কালো বিকিনিতে নিজের হট ফটো শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিলেন দেবলীনা।

প্রসঙ্গত কিছুদিন আগেই তিনি জানিয়েছিলেন তার সাহসী ফটো যদি সোশ্যাল মিডিয়ায় বিতর্কের সৃষ্টি করে তবে তিনি আরো বেশি করে সেই ফটো শেয়ার করবেন। বোধহয় সেই কথা প্রমাণ করতেই এবার গোয়ায় হানিমুনে বেড়াতে যাওয়ার ফটো শেয়ার করতে দেখা গেল অভিনেত্রীকে।

তবে এবার অবশ্য ব্যঙ্গ নয় বরং প্রশংসা করেছেন নেটিজেনরা অভিনেত্রীর কমেন্ট বক্সে। অসাধারণ ফিগারের সঙ্গে কালো বিকিনি দারুন মানিয়েছে এমনটাই মত বেশিরভাগ নেটিজেনদের। পাশাপাশি অনেকেই তার সাহসিকতার প্রশংসা করে তাকে ‘জংলি বিল্লি লাগছে’ বলে মন্তব্য করেছেন।

প্রসঙ্গত বেশ কিছুদিন আগেই হানিমুন সেরে গোয়া থেকে ফিরে এসেছেন অভিনেত্রী। পাশাপাশি সিনেমার শুটিং এবং রিয়েলিটি শো-এর মঞ্চ দুটোই সমান তালে সামলাতে দেখা যাচ্ছে তাকে। তবে এদিন আবারও বেড়াতে যাওয়ার ফটো পোস্ট করে অভিনেত্রী বুঝিয়ে দিলেন যে তার মন এখনো গোয়াতেই পড়ে আছে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button