টলিউড

‘মায়ের হাত ধরে বিশ্ব দেখবে ছোট্ট ইউভান’! পুরীর সমুদ্র সৈকতে শুভশ্রী-ইউভানের ফটো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

পেশাদারী জীবনের কাজের চাপ থেকে অবসর নিয়ে একরত্তি সন্তান ইউভানকে নিয়ে সম্প্রতি পুরীর উদ্দেশ্যে রওনা হয়েছিলেন পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। অনেকেই জানেন যে নতুন কিছু শুরু করার আগেই এই সেলিব্রেটি দম্পতি জগন্নাথ দেবের মন্দির পরিদর্শনে যান।

আগামী সপ্তাহে এক বছরে পা দিতে চলেছে তাদের পুত্র ইউভান। এবার সেই কারণেই পুরী ভ্রমণে গেছেন রাজ শুভশ্রী ইউভানকে নিয়ে।

সেখান থেকেই শেয়ার করা ফটো মুহূর্তে এদিন ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। কারণ এদিন শুভশ্রী এবং ইউভানের একটি ফটো পরিচালক রাজ চক্রবর্তী শেয়ার করেন তার সোশ্যাল মিডিয়া থেকে ।যেখানে সমুদ্রের ধারে বালির উপর মায়ের হাত ধরে হাঁটার চেষ্টা করতে দেখা যায় ইউভানকে। ক্যাপশনে রাজ জানান এভাবেই মায়ের হাত ধরে গোটা বিশ্ব ভ্রমণ করবে ইউভান।

বলাই বাহুল্য শত কাজের মাঝেও যেভাবে এই সেলিব্রিটি দম্পতি তাদের পরিবারকে সময় দিচ্ছেন তা সত্যিই প্রশংসার যোগ্য।পাশাপাশি এদিন রাজের শেয়ার করা ফটো ভালোবাসা কুড়িয়েছে নেটিজেনদের কাছ থেকে।

ছোট্ট ইউভানের এক বছরের জন্মদিনের আগাম শুভেচ্ছা জানানো ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। প্রসঙ্গত পুরী থেকে ফিরে এসেই শুভশ্রী আবারো ব্যস্ত হয়ে পড়বেন তার রিয়েলিটি শো এর শুটিং নিয়ে। পাশাপাশি হাতে রয়েছে তার বেশ কয়েকটি সিনেমাও।

বলাই বাহুল্য পেশাদারী জীবন এবং পরিবার সব মিলিয়ে অভিনেত্রী এবং পরিচালক দুজনেরই ব্যক্তিগত জীবন বেশ ভালো কাটছে।

Back to top button