বাংলা সিরিয়াল

ধারাবাহিকের নায়ক রুদ্রিক মেয়েদের দেখলেই ‘টাচ’ করে! ‘বরণ’ সিরিয়ালের রুদ্রিক-তিথির ফুলশয্যার নতুন প্রোমো ঘিরে চরম উত্তেজনা সোশ্যাল মিডিয়ায়

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই ‘বরণ’ ধারাবাহিকটি মন জয় করে নিয়েছে নেটিজেনদের। যে কারণে স্টার জলসায় সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিকটি নিয়ে এখন বেশ আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমো রিলিজ হওয়া মাত্রই তা চাঞ্চল্য সৃষ্টি করেছে নেট দুনিয়ায়।

কারণ ধারাবাহিকের গল্প অনুযায়ী বহু ঝড়-ঝাপটা পেরিয়ে অবশেষে বিয়ের পর্ব সমাপ্ত হয়েছে ধারাবাহিকের মূল চরিত্র রুদ্রিক এবং তিথির মধ্যে।

এরপরই ধারাবাহিকের প্রোমোতে দেখানো হয়েছে ফুলশয্যার কিছু দৃশ্য। যেখানে নায়িকা তিথি রুদ্রিকের প্রতি অভিযোগ জানিয়ে বলেছে যে মেয়ে দেখলেই তার ছুঁকছুঁকানি স্বভাব লক্ষ্য করেছে সে।পাশাপাশি আরও অভিযোগ করে রুদ্রিক নাকি মেয়ে দেখলেই তাদেরকে টাচ করে।

এরপর সে ঘর থেকে বেরিয়ে যেতে চাইলেও রুদ্রিক বাজি ধরে বসে যে সেও ফুলশয্যার রাতে তিথিকে ‘টাচ’ করে দেখাবে।বলাই বাহুল্য ধারাবাহিকের অনুগামীরা বেশ বুঝতে পারছেন গোটা পর্ব জুড়ে কেমন শোরগোল চলবে।ইতিমধ্যেই অবশ্য সম্পর্কটি কত দূর এগোবে সেই আশঙ্কা ঘুরছিল দর্শকদের মনে।

তবে ধারাবাহিকের নির্মাতারা দর্শকদের চাহিদাকে প্রাধান্য দিয়ে শেষ পর্যন্ত বিয়ে সম্পন্ন করেছেন তাদের প্রিয় দুই চরিত্রের। তাই নেটিজেনরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন গোটা এপিসোডটির জন্য যেখানে প্রিয় নায়ক নায়িকার ফুলশয্যার দৃশ্য তারা দেখতে পাবেন বলে আশা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button