বাংলা সিরিয়াল

কোটি কোটি টাকার মালিক হয়েও রক্ষা নেই, এবার নিজে হাতে কচুরি ভাজতে হলো অভিনেতা সুদীপ-পৃথার জুটিকে! তুমুল ভাইরাল ‘ইস্মার্ট জোড়ি’র নতুন পর্ব

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ দারুন সাফল্য লাভ করতে সক্ষম হয়েছে ছোটপর্দায়। যদিও প্রথম দিকে এই রিয়ালিটি শোটিকে নিয়ে আপত্তি জানাতে দেখা গিয়েছিল নেটিজেনদের একটি বড় অংশকে, তবে এই মুহূর্তে এখানে যে ধরনের খেলা দেখানো হচ্ছে তা মন জয় করতে সক্ষম হয়েছে দর্শকদের।

প্রথম দিকে দর্শকদের একটি বড় অংশ জানিয়েছিলেন যে ধরনের খেলা এখানে দেখানো হচ্ছে তা সব বয়সের উপযোগী নয়। পাশাপাশি পরিবারের সঙ্গে বসে টিভির পর্দায় এই অনুষ্ঠান দেখা যায় না এমন অভিযোগ উঠেছিল ‘ইস্মার্ট জোড়ি’র বিরুদ্ধে। তবে বর্তমানে এই খেলায় যারা অংশগ্রহণ করেছেন সেই সমস্ত সেলিব্রিটিদের দেখা যাচ্ছে বিভিন্ন রকম কাজ করে প্রতিযোগিতায় এগিয়ে যেতে। এবার যেমন সেই তালিকায় যোগদান করলেন জনপ্রিয় টলিউড অভিনেতা সুদীপ মুখার্জি এবং তার স্ত্রী পৃথা চক্রবর্তী।

কোটি কোটি টাকার মালিক হবার সত্ত্বেও এই খেলায় যোগদান করে নিজের হাতে কচুরি ভাজতে হয়েছে এই জনপ্রিয় টলিউড জুটিকে। এরপর এই শো এর সঞ্চালক সুপারস্টার জিতের মুখে নিজের হাতে ভাজা কচুরি তুলে দিতে দেখা গিয়েছে ‘শ্রীময়ী’ খ্যাত অভিনেতা সুদীপ মুখার্জিকে। সবমিলিয়ে এই মুহূর্তে দারুণ জমজমাট হয়ে উঠেছে ‘ইস্মার্ট জোড়ি’।

Back to top button