বাংলা সিরিয়াল

রঞ্জা মল্লারের মধ্যে চলা এই মান অভিমানের শেষ কি তবে সংশোধনাগারে? মল্লার কি নিজের অপরাধ স্বীকার করে সংশোধিত হয়ে ফিরে আসবে রঞ্জার কাছে? পিলু তে টানটান পর্ব

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক পিলু। এই ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে স্ত্রী রঞ্জাকে সন্দেহ করে রাগের বশে তার কফিতে বিষ মিশিয়ে দেয় মল্লার, পরক্ষণে নিজের ভুল বুঝতে পেরে কোলে করে রঞ্জাকে হাসপাতালে ভর্তি করে ও রঞ্জাকে বাঁচানোর প্রাণপণ চেষ্টা করে। রঞ্জা সুস্থ হয়ে গেলে পুলিশ আসে তার স্টেটমেন্ট নিতে, মল্লার পুলিশকে বলে, তোমার যা মন চায় তাই বল আমি বাধা দেব না। কিন্তু দেখা যায় রঞ্জা পুলিশকে সত্য বলে না, সে বলে যে সে আত্মহত্যা করেছিল। যা দেখে চমকে যায় মল্লার, কেন সব সত্য জেনেও মল্লারের অপরাধ আড়াল করে দিল রঞ্জা? এই প্রশ্ন তার মনে ঘুরপাক খেতে শুরু করে।

পিলু ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে যে রঞ্জা আর মল্লারের মধ্যে মান অভিমানের পর্ব চলছে। মল্লারের ঘুম ভেঙে গেলে মল্লার ভোর ভোর হাজির হয় রঞ্জার ঘরের সামনে। রঞ্জাকে সে বলে যে, রঞ্জা এতটা উত্তেজিত হয়ে রেগে গিয়েছিল তাই তাকে দেখতে এসেছে সে। এরপর রঞ্জা যখন তাকে জিজ্ঞেস করে সে কেন কুশলের সাথে এমন ব্যবহার করল? তখন মল্লার বলে সে রেগে গিয়ে এমন করেছে। মল্লার রঞ্জাকে আরো বলে যে, সে আসলে খুনি নয়, খুন করবার মতো মানসিকতা তার নেই, কুশল কে দেখেই সে রেগে গিয়েছিল আর তারপর রঞ্জা তাকে ডিভোর্স দেওয়ার কথা বলা সে আরো রেগে যায় তাই ভুল করে সে কফিতে বিষ মিশিয়ে দিয়েছিল। রঞ্জা তখন তাকে বলে সে যেন তার মাথাটা ঠিক করে। কারণ এই সবটাই ক্রাইম। এই ক্রাইম করে সে বারবার বেঁচে যাবে না।

এরপর পিলুতে দেখানো হয় যে রঞ্জার মন ভালো করবার জন্য মল্লার সেতার নিয়ে এসেছে। মুখে যদিও বলতে থাকে, রঞ্জা কুশলের সামনে তাকে খুনি বলেনি তাই সে উপকারের শোধ দিল। কিন্তু তার মনে যে অন্য কিছু চলছে তা বোঝাই যায়। সেতার দেখে খুশি হয়ে যায় রঞ্জা। সম্প্রতি পিলুতে দেখানো হচ্ছে যে, মল্লারের রাগের মাথায় কফিতে বিষ খাওয়ানোর বিষয়টা সকলে মাফ করে দিলেও, রঞ্জার বন্ধু কুশল মানতে পারেনি। সে পুলিশে অভিযোগ করে এবং পুলিশ এসে পুরো বাড়ি তল্লাশি করে বিষের সেই প্যাকেট এবং কফি মগ দুটি খুঁজে পায়। স্বাভাবিকভাবেই সেই প্যাকেটের ফরেনসিভ করলেই মল্লারের হাতের ছাপ পাওয়া যাবে? কী হবে এবার? মল্লার কি নিজের দোষ স্বীকার করবে পুলিশের কাছে? কারাগারে কাটিয়ে নিজের দোষ সংশোধন করে কি সে ফিরে আসবে রঞ্জার কাছে? প্রশ্ন উসকে উঠছে। যদিও এইসব প্রশ্নের উত্তর পেতে গেলে চোখ রাখতে হবে পিলুতে, সোম থেকে রবি সন্ধে ছটায় জি বাংলার পর্দায়।

Back to top button