বাংলা সিরিয়াল

‘অনেক ভুল পেরিয়ে তোকে পেয়েছি’! প্রেমিকা সুরভিকে খোলা চিঠি লিখলেন ‘গঙ্গারাম’ অভিষেক! ‘প্রাক্তন প্রেমিকা দিয়াকে ‘ভুল’ বলে খোঁচা’, চাঞ্চল্য নেটদুনিয়ায়

জি বাংলার জনপ্রিয় ‘সীমা রেখা’ ধারাবাহিকের মাধ্যমে একে অপরের সঙ্গে পরিচিত হয়েছিলেন জনপ্রিয় অভিনেতা অভিষেক বসু এবং টলিউড অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়। এরপর ঘনিষ্ঠ প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে দেখা গিয়েছিল তাদের। কিন্তু গতবছর আচমকাই জানা যায় বিচ্ছেদ ঘটেছে তাদের। পাশাপাশি সেই সময়ে স্টার জলসার জনপ্রিয় ‘গঙ্গারাম’ ধারাবাহিকে কাজ করছিলেন অভিষেক।

সেই ধারাবাহিকের সহ-অভিনেত্রী সুরভী মল্লিকের সঙ্গে এরপর প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেতা। বলাই বাহুল্য দিয়ার সঙ্গে বিচ্ছেদের অতি অল্প সময়ের মধ্যেই দ্বিতীয় সম্পর্কে জড়িয়ে পড়ায় নেটদুনিয়ায় সে সময়ে বেশ কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল তাকে। তবে এবার বর্তমান প্রেমিকার উদ্দেশ্যে একটি খোলা চিঠি লিখতে দেখা গেল সকলের প্রিয় গঙ্গারামকে। যা ইতিমধ্যেই বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে নেটিজেনদের মধ্যে।

এদিন সোশ্যাল মিডিয়ায় প্রেমিকার সুরভীর সঙ্গে একটি ফটো পোস্ট করে অভিনেতা জানিয়েছেন অনেকেই চান যে তারা অসুখী থাকুন, অনেকেই তাদের উদ্দেশ্যে নেতিবাচক বার্তা দিতে থাকেনম কিন্তু তারা একে অপরকে চেনেন বলে দাবি করে অভিনেতা জানিয়েছেন এই সমস্ত নেতিবাচকতা তাদের মধ্যে কোন ফাটল ধরাতে পারবেনা।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bose (@abhishek24bose)

পাশাপাশি তিনি আরও জানিয়েছেন যে অনেক ভুল করার পর অবশেষে ঠিক সম্পর্কে নিজেকে খুঁজে পেয়েছেন তিনি। বলাই বাহুল্য এই কথা শোনার পর দর্শকদের অনেকেই মনে করছেন প্রাক্তন প্রেমিকা দিয়া মুখোপাধ্যায়কেই বোধহয় ভুল বলে কটাক্ষ করতে দেখা গেল অভিনেতা অভিষেক বসুকে।

Back to top button