বলিউড

আহত পথকুকুরের সেবা করায় ‘পাগল’ বলে কটাক্ষ! পাল্টা প্রতিবাদ করে মানবিক ব্যক্তির হয়ে মুখ খুললেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দিল্লির একটি ঘটনার ভিডিও। যেখানে দেখতে পাওয়া গিয়েছে আহত একটি দেশি কুকুরকে কোলে তুলে শুশ্রূষা করছেন এক ব্যক্তি। তবে তার এই মানবিক কাজকে অবশ্য ‘পাগল’ বলে কটাক্ষ করতে দেখা গিয়েছে অনেককেই। পাশাপাশি যে ব্যক্তির স্কুটিতে আহত হয়েছিল কুকুরটি তিনিও কুকুরের শুশ্রুষাকারীকে অপমান করতে শুরু করেন।

বলাবাহুল্য গোটা বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই রীতিমতো চাঞ্চল্য পড়ে যায়। কারণ নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন ওই ব্যক্তি মানবিকতার অনন্য উদাহরন দেখিয়েছেন, কিন্তু তা সত্ত্বেও তাকে অপমানিত হতে হয়েছে অন্যদের কাছে।

তবে এবার ওই ব্যক্তির হয়ে মুখ খুলতে দেখা গেল বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। এদিন নিজের সোশ্যাল মিডিয়া থেকে ভিডিওটি শেয়ার করে ওই ব্যক্তির হয়ে মুখ খুললেন অভিনেত্রী। প্রসঙ্গত অনুষ্কা শর্মা বলিউডের সেইসমস্ত অভিনেত্রীদের মধ্যে একজন যিনি সারমেয় প্রেমী হিসেবে নেটিজেনদের মধ্যে পরিচিত।

এদিন তিনি জানিয়েছেন আমাদের উচিত পথ কুকুরদের যত্ন নেওয়া। পাশাপাশি ওই ব্যক্তির প্রশংসা করে অভিনেত্রী জানিয়েছেন যে ওই ব্যক্তি মানবিকতার কদর করতে জানেন। বলাই বাহুল্য অভিনেত্রী ভিডিও শেয়ার করার পরেই তা আরও বেশি মাত্রায় নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে ছড়িয়ে পড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

Back to top button