বাংলা সিরিয়াল

পড়ে গিয়ে আহত ঋদ্ধিকে মলম লাগালো খড়ি! ‘গাঁটছড়া’র নতুন এপিসোড দেখে দর্শকরা জানালেন একে অপরের কাছাকাছি আসছে ‘ঋদ্ধি-খড়ি’

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে ‘গাঁটছড়া’ ধারাবাহিকটির সম্প্রচার এখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে টলিউড অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে। ইতিমধ্যেই এক অভূতপূর্ব কাণ্ড ঘটিয়ে ফেলেছে এই ধারাবাহিক। টিআরপি তালিকার ওপর জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের একচ্ছত্র দখল সরিয়ে দিয়ে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে নিতে সক্ষম হয়েছে স্টার জলসার ‘গাঁটছড়া’।

বলাই বাহুল্য গোটা ঘটনায় ‘মিঠাই’য়ের অনুগামীরা দুঃখ পেলেও দারুণ খুশি হয়েছেন ‘গাঁটছড়া’র দর্শকরা। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ধারাবাহিকের নতুন এপিসোড। যেখানে অনুগামীরা দেখতে পেলেন ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রকে একে অপরের কাছাকাছি আসতে।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী একে অপরকে সহ্য করতে পারেনা খড়ি এবং ঋদ্ধি। তবে এবার দ্বিরাগমনে বাপের বাড়িতে ফিরে ঋদ্ধি পড়ে গিয়ে চোট পেলে তার কোমরে মলম লাগাতে দেখতে পাওয়া গেছে খড়িকে। যা দেখে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন ধারাবাহিকের গল্প হয়তো এবার দুজনকে একে অপরের কাছাকাছি এনে দেবে।

প্রসঙ্গত ইতিমধ্যেই এই ধারাবাহিকে অভিনয় এর জন্যেই দারুণ প্রশংসিত হয়েছেন ধারাবাহিকের মুখ্য চরিত্ররা। তাদের অভিনয় ধারাবাহিকের গল্পকে আরো বিশ্বাসযোগ্য ও বাস্তব করে তুলছে বলে জানিয়েছেন অনুগামীরা। পাশাপাশি এদিন এর পর্ব দেখে দারুণ খুশি গাঁটছড়ার অনুগামীরা।

Back to top button