ভরা অফিসের মধ্যে বস এর সামনে হিন্দি গানে উদ্দাম নাচ যুবতীর, তুমুল ভাইরাল হলো ভিডিও, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বর্তমান জীবনে মানুষের হাতে সময় বড্ড কম। সেই কর্মব্যস্ত জীবন থেকে কিছুক্ষণ হলেও নিজের জন্য সময় বার করে নেওয়া দুষ্কর হয়ে পড়েছে। দশটা-পাঁচটার রুটিনে আবদ্ধ প্রায় আমাদের সকলের জীবন।

এর জন্যই মাঝে মাঝে আমরা সকলেই বোর হয়ে যাই এই একঘেয়ে জীবনে। আর এখন সময়টা আরো কঠিন। এই অতিমারির সময় প্রায় সকলেই গৃহবন্দী।

কারোর সাথে সেভাবে দেখাসাক্ষাৎও হয় না। এখন কাজ পড়াশোনা সবটাই প্রায় বাড়িতে বসেই করতে হয়। আর এমন পরিস্থিতিতে একটি মেয়ের নাচের ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। যা দেখে নেটিজেনরা বেশ আনন্দ পেয়েছেন এবং প্রশংসাও করেছেন।

ছোট থেকেই পড়াশোনার পাশাপাশি আমরা প্রায় প্রত্যেকেই কিছু না কিছু শিখি। হয় নাচ, নাহয় গান কিংবা আঁকা বা আবৃত্তি। কিন্তু বড় হওয়ার সাথে সাথে পড়াশুনা এবং কাজের চাপে সেগুলোর চর্চা ধীরে ধীরে কমতে থাকে।

একটা সময়ের পর সেটা পুরোপুরি বন্ধ হয়ে যায় পরিস্তিতির চাপে। খুব কম মানুষই থাকেন যারা তাদের প্রতিভাকে যত্ন করে আগলে রাখতে পারেন।

কর্মব্যস্ত জীবন থেকে কিছুটা সময় বার করে নিজের জন্য রাখা খুব সহজ নয়। তবে বার করতে পারলে নিজেরই লাভ। এই ভাইরাল হওয়া ভিডিওতে মেয়েটি তারই প্রমাণ দিল।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই ভিডিওটিতে একটি মেয়ে অফিসের মধ্যে ‘বারি মুশকিল বাবা বারি মুশকিল’ এই হিন্দি গানটি চালিয়ে নাচছে।

ভিডিওতে মেয়েটির নাচ দেখে বোঝাই যাচ্ছে মেয়েটি নাচে বেশ পারদর্শী। মেয়েটির নাচের ভিডিও তারই অফিসের কেউ একজন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছেন।

তারপর ভিডিওটি ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি। মেয়েটি তার নাচের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ প্রশংসা কুড়িয়েছেন।

বর্তমান যুগে ছোট থেকে বড় প্রায় সকলের হাতে অ্যান্ড্রয়েড ফোন। অ্যান্ড্রয়েড ফোন মানে সোশ্যাল মিডিয়ার হাতছানি। এই হাতছানি থেকে রেহাই পাননা কেউই।

খারাপ হোক বা ভাল সোশ্যাল মিডিয়ায় কোন কিছুই ভাইরাল হতে খুব একটা সময় লাগেনা। এক্ষেত্রেও তাই ঘটেছে। মেয়েটির নাচের ভিডিও পোস্ট করার সাথে সাথে তার নাচের দক্ষতায় মুগ্ধ হয়ে নেটিজেনরা তার প্রশংসা করেছেন এবং ভিডিওটিও নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়েছে ভীষণভাবে।