বলিউড

সারাদিন পা ছড়িয়ে বসে থাকতেই পারো তুমি! ফের বচসার সৃষ্টি বিগ বসের ঘরে, আরো একবার মুখোমুখি অক্ষরা সিং এবং শামিতা শেটি

হিন্দি এন্টারটেইনমেন্ট জগতের সবথেকে বড় রিয়েলিটি শো হলো বিগ বস। সম্প্রতি শুরু হয়েছে বিগ বস ওটিটি, যেখানে বিগ বস এর ঘরের সদস্য হিসেবে অংশ নিয়েছেন শমিতা শেঠি, নেহা ভাসিন, রিধিমা পণ্ডিত এবং প্রতীক সেহজপাল, নিশান্ত ভাট এবং করণ নাথের মতো আরো কিছু পরিচিত ব্যক্তি। বিগ বস শুরুর প্রথম দিন থেকেই প্রতিযোগীদের মধ্যে বিতর্ক শুরু হয়ে গিয়েছে। বিশেষ করে শামিতা শেটি কে ঘিরে প্রায়দিনই নিত্যনতুন ঝামেলা তৈরি হচ্ছে। বিতর্কের পারদ যেন প্রতিদিন বেড়েই চলেছে।

এবারে বিগ বস ওটিটি সঞ্চালকের ভূমিকায় সালমান খানের বদলে বলিউড পরিচালক করণ জোহরকে দেখা যাচ্ছে। এবছর বিগবসের ঘরের প্রতিযোগি হিসেবে শমিতা শেট্টি কে আমরা দেখতে পাচ্ছি, যাকে নিয়ে ইতিমধ্যেই বিতর্ক সৃষ্টি হয়েছে। রাজ কুন্দ্রার শালিকা হিসেবে বলিউডের শামিতাকে অনেকেই চেনেন। রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি কান্ডের জেরে তার নাম খবরের শিরোনামে উঠে এসেছে বহুবার। এবারে বিগবসে ঘরে ঝামেলার কারণে তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন।

বিগ বসের ঘরে আসার পর থেকেই শমিতা নানা বিতর্কে জড়িয়েছেন। সকলের সঙ্গেই প্রায় কোন না কোন কারনে ঝামেলা লেগেই থাকে তার। এবারে অক্ষরা সিং এর সঙ্গে নাম জোরালো শামিতা শেটির।

কিছুদিন আগেই বিগবসের একটি প্রমো ভিডিও সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে এসেছে, যে ভিডিওটিতে দেখা যাচ্ছে অক্ষরা রান্নাঘরে সকল প্রতিযোগীদের জন্য রান্না করছেন এবং অন্যদিকে নেহা ভাসিন এবং শামিতা সোফায় পা ছড়িয়ে শুয়ে রয়েছেন। হঠাৎই নেহা চিৎকার করে অক্ষরা কে বলেন তিনি তার ব্রেকফাস্ট পান নি এখনও। তার উত্তরে অক্ষরা বলেন শুয়ে থাকলে কখনোই ব্রেকফাস্ট তিনি পাবেন না, এখানে অক্ষরা রান্না করতে আসেনি। তার উত্তরে নেহা কটাক্ষ করে অক্ষরা কে বলেন তুমি রান্না ছাড়া কি বা পারো। অক্ষরাও চুপ করে থাকেনি, তার উত্তরে পাল্টা তিনি বলেন তুমি বা শুয়ে বসে থাকা ছাড়া আর কি করতে পারো।

এই নিয়ে দুজনের মধ্যে শুরু হয় তর্কাতর্কি। যেহেতু সোফাতে শমিতাও শুয়ে ছিলেন তাই সেই কথাটা তার গায়ে লেগে যায়। তিনি বলেন এই কথাটি অক্ষরার বলা ঠিক হয়নি উত্তরে অক্ষরা বলে সে কথাটি শুধু নেহার উদ্দেশ্যে বলেছে তাকে উদ্দেশ্য করে বলেনি। এমনিতেই শমিতা এবং অক্ষরার মধ্যে বিবাদ লেগেই থাকে, প্রথম দিন থেকেই দুজন দুজনের বিরুদ্ধে রয়েছেন। এর আগে বহুবার অক্ষরা এবং শমিতার বিতর্ক সোশ্যাল মিডিয়ার শিরোনামে উঠে এসেছে।

 

View this post on Instagram

 

A post shared by Voot Select (@vootselect)

Back to top button