ভাইরাল

অরিজিৎ সিংয়ের কনসার্টে এসে ঠোঁটে ঠোঁট রেখে চুমু দিয়ে বিয়ের প্রস্তাব দিলেন তরুণী! ‘মস্ত মগন’ গেয়ে যুগলকে উপহার দিলেন গায়ক অরিজিৎ সিং

প্রসঙ্গত এই মুহূর্তে সারা দেশ জুড়ে লাইভ অনুষ্ঠান করতে দেখা যাচ্ছে বলিউড গায়ক অরিজিৎ সিংকে। এবার গায়কের ঔরঙ্গাবাদ এর অনুষ্ঠানে এক নজিরবিহীন ঘটনার সাক্ষী থাকলেন উপস্থিত দর্শকরা। প্রসঙ্গত এদিনের অনুষ্ঠানে এক শ্রোতার কাণ্ডে হাতে গুরুতর আঘাত পেতে দেখা যায় গায়ক অরিজিৎ সিংকে। ওই শ্রোতা আচমকাই গায়কের হাত ধরে টানলে আহত হয়ে পড়েন অরিজিৎ সিং।

তবে বিন্দুমাত্র রেগে না গিয়ে স্বাভাবিকভাবেই ওই দর্শককে গায়ক বোঝান যে তিনি কতটা আঘাত পেয়েছেন। পাশাপাশি সেভাবেই গোটা কনসার্ট শেষ করতে দেখা গিয়েছে তাকে। এবার তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হল একটি ভিডিও যেখানে দেখা গেল গায়কের কনসার্টে দাঁড়িয়ে নিজের প্রেমিককে বিবাহের প্রস্তাব দিচ্ছেন একজন তরুণী।

পাশাপাশি গায়কের থেকে সাহায্য চেয়ে বসেন তিনি। প্রসঙ্গত এদিনের ভাইরাল ভিডিওয় দেখা গিয়েছে বিবাহের প্রস্তাব গ্রহণ করে একে অপরকে চুম্বন করছেন ওই যুগল। এবং তাদের ভালোবাসা উদযাপন করতে এদিন মঞ্চ থেকে নিজের জনপ্রিয় বলিউড গান ‘মস্ত মগান’ গাইতে দেখা গিয়েছে গায়ক অরিজিৎ সিংকে। প্রসঙ্গত এদিন ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনুগামীরা জানিয়েছেন ভারতবর্ষের কোন কনসার্টে এই প্রথম বোধ হয় এভাবে প্রেমের উদযাপন ঘটলো।

 

View this post on Instagram

 

A post shared by Arijit Singh (@arijitsinghliveupdates)

Back to top button

Ad Blocker Detected!

Refresh