টলিউড

আমি সব সময় আশার কথা বলে নিরাশার কথা বলি না! অভিনয়কেই সঁপে দিয়েছেন জীবন! মরার খাটে উঠলেও কেউ কথা বললে তড়িঘড়ি দিতে রাজি সুপ্রিয় দত্ত

বাংলা বিনোদন(Tollywood) জগতের একজন সারা জাগানো অভিনেতা সুপ্রিয় দত্ত(Supriyo Dutta)। কখনো তাকে খলনায়ক আবার কখনো কমেডিয়ান হিসেবে দর্শক তাকে সামনে পেয়েছেন। তবে প্রত্যেকটা চরিত্রটি তার অভিনয় মারাত্মক। বলা যেতেই পারে তিনি বাংলা ইন্ডাস্ট্রির এক দাপুটে অভিনেতা। এই মুহূর্তে তাকে বাংলা সিরিয়াল জগদ্ধাত্রীতে (Jagadhatri)দেখা যাচ্ছে।

সেখানে জগদ্ধাত্রীর বাবার চরিত্রে রয়েছেন তিনি। সম্প্রতি টলি টাইমসের এক খোলামেলা আড্ডায় বসেছিলেন অভিনেতা। সেখানে নিজের অভিনয়ে জীবনের ফেলে আসা দিনগুলির কথা তুলে ধরলেন।

জানিয়েছেন এই জার্নি টা খুব স্বাভাবিকভাবেই হয়েছে। তবে তিনি ধীরে ধীরে আজ এই জায়গায় এসেছেন। অভিনেতার কথা অনুযায়ী,’ আমি যদি না থেমে যায় তাহলে হয়তো আমৃত্যু এটা করে যেতে হবে। হয়তো মরার সময়ও কেউ খাট থেকে নামিয়ে আমায় বলবেন দাদা আপনার একটা ক্লোজ বাকি আছে’।

পরিচালক রাজ চক্রবর্তীর সুপারহিট ছবি চিরদিনই তুমি যে আমার দিয়ে অভিনয় জগতে পা রাখা। তারপর চ্যালেঞ্জ, লে ছক্কা ,দুই পৃথিবীর মতো ছবিতে কাজ করেছেন দেবের সঙ্গে। তবে সিনেমাতে তিনি বেশিরভাগ ক্ষেত্রে নেগেটিভ এবং কমেডি চরিত্র এই অভিনয় করেছেন। তার পছন্দের চরিত্র কোনটা জানতে চাওয়া হলে তিনি বলেন,’ ওরম কোন ব্যাপার নেই। তাই উদাহরণ হিসেবে ১০০% লাভ সিনেমার চরিত্র কিংবা চ্যালেঞ্জ সিনেমাতে কমেডির চরিত্রের উদাহরণ দিয়ে বলেছেন,’ দুষ্ট চরিত্র নয় শব্দই তার কাছে ব্রহ্ম। তাই শব্দ যেদিকে টানবে তিনি সেদিকেই যাবেন’।

এত দিনের অভিনয় জীবন থেকে কি শিখেছেন সেটা জানতে চাওয়া হলে জানান খ্যাতিকে কখনো মাথায় উড়তে দিতে নেই সবসময় পায়ের তলাতেই চেপে রাখতে হয়। একই সঙ্গে ফেলে আসা জীবনের দিন নিয়ে কোন আফসোস নেই সেটাও জানিয়ে দিলেন পরিষ্কারভাবে। বললেন,’ যারা আমায় চেনেন তারা জানেন আমি সবসময় আশার কথা বলিনি নিরাশার কথা আমি বলি না’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh