টলিউড

ফের বড় পর্দায় আসছে মিতিন মাসি! অরিন্দম শীলের হাত ধরেই কাম ব্যাক কোয়েলের, মুক্তি পেতে পারে পুজোতে

শেষবারের মতো কোয়েলকে বড় পর্দায় দেখা গিয়েছিল ফ্লাইওভার ছবিতে। যেখানে তার বিপরীতে ছিলেন বনি সেনগুপ্ত(Bonny Sengupta)। তারপর কেটে গিয়েছে দুটো বছর। প্রিয় তারকাকে বড় পর্দায় দেখতে না পেয়ে বেশ চিন্তায় ছিলেন কোয়েল ভক্তরা। এবার সমস্ত প্রতীক্ষার অবসান ঘটিয়ে আবার বড়পর্দায় মিতিন মাসি হয়ে ফিরছেন কোয়েল(Koel Mallick)।

পরিচালক অরিন্দম শীলে(Arindam Seal)র হাত ধরে তৈরি হবে সুচিত্রা ভট্টাচার্যের সারান্ডায় শয়তান গল্প। এই ছবির মধ্যে দিয়েই বড় পর্দায় ফিরছেন কোয়েল। আগেই সোনা গিয়েছিল কেরালায় কিস্তিমাত গল্পের হাত ধরে ফিরবে মিতিন মাসে। তবে এবার কিছুটা পরিকল্পনায় পরিবর্তন এসেছে। যেহেতু কিছুদিন পরই বৃষ্টি শুরু হবে কেরালাতে তাই সেই মুহূর্তে ওখানে শুটিং করা ঠিক হবে না। তাই আপাতত স্থগিতাদেশ।

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে অরিন্দম শীল জানিয়েছিলেন ব্যোমকেশ শবরের থেকেও মিতিন মাসি তৈরি করার অনুরোধ বেশি আছে। বাচ্চা হওয়ার পর কোয়েল যেভাবে নিজেকে পিঠ ধরে রেখেছে সেটাই বেশি প্রশংসনীয়। তাই মা হওয়ার আগে মিতিন মাসি ছিল কোয়েলের শেষ ছবি। আর সেই মিতিনকেই আবার ফেরাবেন তিনি ফ্লোরে।

অন্যান্য ছবির মতই মিতিন মাসিতে তার স্বামীর চরিত্রে দেখা যাবে শুভ্রজিৎ দত্ত এবং বোনের ভূমিকায় দেখা যাবে রিয়া বণিককে। সোনালী চৌধুরীকে দেখতে পাওয়া যাবে কোয়েল তথা মিতিনের দিদির ভূমিকা। ভরপুর একশন থাকবে ছবিতে। আগের সিনেমে গুলিতে অ্যাকশন দেখার পর আগামী ছবিতেও তার প্রত্যাশা করছেন দর্শকেরা।

আগামী ৩০ শে এপ্রিল থেকে ২৫ শে মে এর মধ্যে সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। শুটিং হওয়ার কথা রয়েছে সারাণ্ডা এবং দলমায়। দেবের ব্যোমকেশ ,শিবপ্রসাদ এবং নন্দিতার রক্তবীজ শ্রীজিৎ মুখোপাধ্যায়ের আরো একটি ছবি। সব মিলিয়ে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে পুজোর সময়তে। তবে গোটা ব্যাপারটি এখন প্রাথমিক স্তরে রয়েছে, তাই এই ব্যাপারে কোন কিছুই বলতে চান না ছবির কেউ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh