টলিউড

বাড়িতে দস্যি ছেলে একদম সময় নেই! সুযোগ পেয়ে তাই গাড়ির ভেতরেই এই কাজ ঝটপট সেরে নিলেন রাজ পত্নী!

টলিউডের(Tollywood) অন্যতম ব্যস্ততম অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী(Subhashree Ganguly)। যিনি প্রমাণ করে দিয়েছেন ‘যে রাঁধে সে চুলও বাঁধে’। একা হাতে সামলাচ্ছেন সংসার। স্বামী এবং ছেলের পরম যত্ন নিচ্ছেন। পাশাপাশি সামলাচ্ছেন নিজের গ্ল্যামার ওয়ার্ল্ডের কাজকর্ম। তবে কাজের মাঝেও নিজেকে সময় দেওয়া নিয়ে কোনরকম কম্প্রোমাইজ করতে নারাজ তিনি। দ্বিগুন ব্যস্ততার মাঝেই একা হাতে সামনে চলেছেন সোশ্যাল মিডিয়া।

ঘরকন্নার কাজ যেমন ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। ঠিক তেমনি নিজের গ্ল্যামারাস ফটোশুটের রবির মুহূর্ত গুলিও ছড়িয়ে দেন ভক্তদের মধ্যে। কখনো আপাদমস্তক বাঙালি নারীতে। আবার কখনো পাশ্চাত্য দেশের পোশাকে ঝলমলিয়ে ওঠেন অভিনেত্রী।

তবে এবার বসন্তের শেষে নিজেকে আপাদ মস্ত গোলাপী রঙে রাঙিয়ে তুলেছেন তিনি। বাণিজ্যিক ছবির এই নায়িকা সম্প্রতি নিজের গ্ল্যামারাস গোলাপি সুটের ছবি দিয়েছেন। যেখানে গোলাপি আউটফিটের ভেতরে রয়েছে লাল অন্তর্বাস। তাই গোলাপি হিল। মুখে মানানসই মেকআপ ঠোঁটে গোলাপি লিপস্টিক সঙ্গে পরিপাটি করে বাধা চুল। গায়ে রয়েছে মানানসই ডায়মন্ড জুয়েলারি। সব মিলিয়ে পুরনো দিনের বাণিজ্যিক ছবির নায়িকা হয়ে উঠেছেন শুভশ্রী।

নিজেই ড্রাইভিং সিটে বসে বিভিন্ন মুহূর্তের ছবি ফ্রেমবন্দি করেছেন। কখনো হাঁটু মুড়ে বসে ,কখনো হাঁটুর উপরে হাত রেখে বসে। আবার কখনো দরজা খুলে এক পা নিচে নামিয়ে রেখে স্টাইলিশ অবতারে হাজির হয়েছেন তিনি। সঙ্গে ক্যাপশনে লিখেছেন,’ ভাবনা-চিন্তা হোক সুন্দর, ভাবনা চিন্তা হোক গোলাপী’। অভিনেত্রী রূপে ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা। যার প্রতিফলন দেখা গেছে মন্তব্য বাক্সে। ভালোবাসা উজাড় করে দিয়েছেন তার অনুরাগীরা।

তবে বর্তমানে অভিনয়ের পাশাপাশি নতুন এক দায়িত্ব কাঁধে নিয়েছেন রাজ ঘরণী। এবার থেকে প্রযোজনার দায়িত্বও সামলাবেন তিনি। প্রথম প্রযোজনা করবেন নিজের বরের প্রথম ওয়েব সিরিজ প্রলয় ২। সম্প্রতি অভিনয় করেছেন ইন্দুবালা ভাতের হোটেল ওয়েভ সিরিজে। তবে আগামী দিনে আরো একাধিক কাজ হাতে রয়েছে তার।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh