টলিউড

পোষ্যদের নিয়ে নাচ দেখতে দেখতেই আবেগপ্রবণ মিঠুন! ৬৫ থেকে সংখ্যাটা ১২ তে হয়ে গিয়েছে! নিজের চারপেয়ে সন্তানদের কথা ভেবে দুঃখিত মিঠুন

তারকা সেটা বলিউড(Bollywood) হোক কিংবা টলিউড(Tollywood) সবারই পোষ্য প্রেম অজানা নয়। মাসে কিছু না হলেও কয়েক লক্ষ টাকা তাদের পেছনেই খরচ করেন তারা। আর তাদের তালিকাতেই রয়েছেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। তার পশু প্রেম নতুন কিছু নয়। এমনকি তার বাড়িতে ৪ পেয়ে সন্তানের সংখ্যাটা সন্ধ্যে আটকে উঠবেন যে কেউ। অসংখ্য চারপেয়েকে নিয়ে ভরা সংসার মিঠুনের।

ডান্স বাংলা ডান্সে মহাগুরুর আসনে ফিরেছেন দীর্ঘ বছর পর। সম্প্রতি এক ক্ষুদে প্রতিযোগী তার পোষ্য সারমেও এবং মালিকের বন্ধনের এক গল্প নাচের মাধ্যমে ফুটিয়ে তুলেছে। শুধু তাই নয় পোষ্যর মৃত্যুতে মালিকের যা যন্ত্রনা হয় সেটাও ফুটিয়ে তুলেছে সে। যা দেখে চোখের জল আটকে রাখতে পারেনি অনেকেই।

বিচারকের আসনে বসে থাকা শ্রাবন্তী চ্যাটার্জী শুভশ্রী গাঙ্গুলী এবং পূজা বন্দ্যোপাধ্যায় ক্যামেরার সামনে কেঁদেই ফেলেছেন। এমনকি কিছুটা হলেও আবেগপ্রবণ মিঠুন চক্রবর্তী। এরপরেই নিজের পোষ্য প্রেমের কথা বলেন মিঠুন। তিনি ডগ শব্দটা ব্যবহার করতে পছন্দ করেন না। তিনি বলেন আমার চার পেয়ে বাচ্চা।

খানিকটা আক্ষেপের সুরে বলেছেন আগে তার ৬৫টি চার পেয়ে সন্তান ছিল। এখন সেটা কমে দাঁড়িয়েছে ১২তে। মুম্বাইয়ের বান্দরার বাড়িতে ৩৮ টি পোষ্য ছিল। উটির বাংলোতে ৭৬ টি। পাশাপাশি কিছু বিরল প্রজাতির পাখি ছিল তার। অবলা পশুদের নিয়ে তার বরাবর একটা ভালোবাসা রয়েছে। এমনকি তাদের দেখভালের জন্য লোক রেখেছিলেন আলাদাভাবে। তার প্রিয় চার পেয়েরা এবং পাখিরা প্রত্যেকেই আলাদা ঘরে থাকতেন।

মহাগুরুর পরিবারে আগাগোড়াই চারপেয়ের সংখ্যাটা অনেকটা বেশি। তাই অভিনেতার মুখে এমন কথা শুনে চোখ ভিজেছে অনেকের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh