বাংলা সিরিয়াল

প্রকাশ্য মঞ্চে শাহরুখ-দীপিকার ‘বেশরম রঙ’ গান গেয়ে তাক লাগালেন দীপা, আরো একবার নিজের গানের জন্য সোশ্যাল মিডিয়ায় প্রশংসা পেলেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ অর্থাৎ আপনাদের সকলের প্রিয় ‘অনুরাগের ছোঁয়া’র দীপা

বর্তমানে সকলে প্রিয় ধারাবাহিক যেমন অনুরাগের ছোঁয়া তেমনই ধারাবাহিকে নায়িকা দীপা অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা ঘোষ হল সকলের প্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। নিজের অসাধারণ অভিনয়ের মাধ্যমে খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি তার গানের গলাও দুর্দান্ত। স্বস্তিকা ঘোষ জন্মগ্রহণ করেন ১১ই সেপ্টেম্বর তারিখে ২০০২ সালে।

টেলিভিশন জগতে তার যাত্রাপথ শুরু হয়েছিল সান বাংলার সরস্বতীর প্রেম ধারাবাহিকের হাত ধরে। এরপরে তাকে দেখা যায় ২০২১ সালে দত্ত এন্ড সন্স ধারাবাহিকে। তারপরেই সোজা অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী। আর এই ধারাবাহিকের হাত ধরে বিপুল পরিমাণ জনপ্রিয়তা পান স্বস্তিকা। এত অল্প বয়সেই বিপুল পরিমাণ জনপ্রিয়তা সত্যি খুব কম অভিনেতা অভিনেত্রী পেয়েছেন।

সম্প্রতি স্বস্তিকার একটি ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ভিডিওটি পোস্ট করা হয়েছে মহাপ্রভু স্টুডিও নামের একটি অ্যাকাউন্ট থেকে। ভিডিওতে স্বস্তিকা কে পাঠান ছবির জনপ্রিয় গান বেশরম রং গাইতে শোনা গিয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই ১০০ হাজার মানুষ দেখে নিয়েছেন এবং ভিডিওর কমেন্ট বক্সে প্রত্যেকের স্বস্তিকার গানের গলার প্রশংসা জানিয়েছেন।

আমার প্রত্যেকেই জানি ধারাবাহিকে অভিনয় করার সূত্রে প্রত্যেক অভিনেতা অভিনেত্রীদেরই বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করতে যেতে হয়। আর সেই সমস্ত অনুষ্ঠানে গিয়ে গান করতেও শোনা যায় প্রত্যেককে, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান রকম সমালোচনা, ট্রল এবং মিম বানানো হয়ে থাকে। তবে স্বস্তিকার ক্ষেত্রে সেই ছবিটা একেবারেই আলাদা। অভিনেত্রীর গানের গলা অসাধারণ। অভিনয়ের পাশাপাশি খুব সুন্দর গান করেন স্বস্তিকা, যার জন্য গান করতে গিয়ে সবসময় প্রশংসাই পেয়েছেন অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh