বাংলা সিরিয়াল

বন্ধ হচ্ছে ধারাবাহিক ইন্দ্রানী! নতুন সিরিয়াল ‘রামকৃষ্ণা’কে জায়গা দিতেই সময়ের আগে শেষ হচ্ছে ধারাবাহিক, ক্ষেপে লাল দর্শক, উঠল বয়কটের ডাক!

টলিউডের(Tollywood) অন্যতম জনপ্রিয় চ্যানেল কালার্স বাংলা(Colors Bangla)। প্রথম সারির চ্যানেল গুলোর মতন প্রতিযোগিতায় না দেখা গেলেও। এই চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি হয় তা অন্যান্য গল্পের থেকে বেশ আলাদা। তবে টলিউডের নতুন জল্পনা বন্ধ হতে চলেছে কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইন্দ্রানী(Indrani)। একেবারে ছক ভাঙ্গা এক গল্প যা শুরুর থেকে দর্শকদের মন কেটেছে।

ধারাবাহিকের গল্পে এক অসমবয়সী প্রেমের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অঙ্কিতা চক্রবর্তী (Ankita Chakraborty)এবং রাহুল গঙ্গোপাধ্যায়(Rahul Ganguly)। তবে শোনা যাচ্ছে নতুন সিরিয়াল আসার কারণে কোপ পড়তে চলেছে ইন্দ্রানীর ওপর। গত বছরের জুলাই মাসে শুরু হয়েছিল এই মেগা। আট মাস পথ চলতে না চলতে হঠাৎ করে ধারাবাহিক বন্ধ? আর সেই খবরে বেশ রেগে গিয়েছেন ভক্তরা।

শুরুর থেকে ইন্দ্রানী ধারাবাহিকে আদিত্য এবং ইন্দ্রানীর রসায়ন মন কেড়ে নিয়েছিল দর্শকদের। দিন কয়েক আগেই হুইল চেয়ারে বসা আদিত্যকে বিয়ে করেছিলেন ইন্দ্রানী। আর সেই বিয়ে দিয়েছিল ইন্দ্রানী শশুর এবং ১২ বছরের মেয়ে। যে দৃশ্য সাধারণত বাংলা ধারাবাহিকে দেখা যায় না। এখানে ইন্দ্রানীর ইউএসপি। হঠাৎ করে ধারাবাহিক বন্ধের খবরে ভেঙে পড়েছেন ভক্তরা। সোশ্যাল মিডিয়াতে উঠেছে প্রতিবাদের ঝড়।

রীতিমতো কালার্স বাংলাকে হুমকি দিচ্ছেন তারা। এক ভক্তের দাবি,’এই সিরিয়াল এখনই শেষ করলে আর কালার্স বাংলাই দেখব না’। অপর একজন লেখেন, ‘ইন্দ্রাণী শেষ হবে শুনে মানসিকভাবে ভেঙে পড়েছি, আমার দেখা সেরা সিরিয়াল’। আরেক নেটিজেন লিখছেন, ‘ডাবিং সিরিয়াল রমরমিয়ে চলছে, আর অরিজিন্যাল শো দেখাতে সমস্য়া? এটা অন্যায়’। তবে কেউ কেউ আবার লিখছেন, ‘মূল গল্প থেকে বেরিয়ে গেছেন নির্মাতার, নেতিবাচকতা বেড়ে গিয়েছে। ঠিক সিদ্ধান্ত’।

তবে সত্যি সত্যিই কি শেষ হচ্ছে ইন্দ্রানী? এই ব্যাপারে ধারাবাহিকের এক ঘনিষ্ঠ জানিয়েছেন ঈদের মধ্যে চূড়ান্ত কোন সিদ্ধান্ত নেয়নি চ্যানেল। দেখা যাক কি হবে। সুতরাং সিরিয়াল বন্ধের জল্পনা যে রয়েছে এমনটা বেশ স্পষ্ট। কারণ টিআরপি তালিকাতেও হালে বেশ বিছিয়ে পড়েছে ইন্দ্রানী। আগে শেষ হয়েছে ক্যানিংয়ের মেনু। এখন ইন্দ্রানী ভবিষ্যতে কি হতে চলেছে সেটাই দেখার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh