বাংলা সিরিয়াল

‘টিআরপি টানতে সূর্য দীপার ভুল বোঝাবুঝির গল্প ইচ্ছাকৃত টেনে লম্বা করছে ধারাবাহিক নির্মাতারা’ – বিরক্ত হচ্ছেন দর্শক

বাংলা টেলিভিশনের ধারাবাহিকগুলির মধ্যে বর্তমানে সব থেকে এগিয়ে রয়েছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। নতুন বছর শুরু হওয়ার পর থেকেই একেবারে টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে এই ধারাবাহিক। একটি জনপ্রিয় তেলেগু ধারাবাহিকের রিমেক এটি। তবে প্রথম থেকেই ধারাবাহিকের নায়ক সূর্য আর নায়িকা দীপার মধ্যে রয়াসন বেশ মনে ধরেছে সকলের। তার পর আবার তাদের যমজ সন্তান সোনা রূপা। এখন তারাই ধারাবাহিকটির মুখ্য আকর্ষণ।

যদিও এখন ধারাবাহিকটি এক গেয়ে হয়ে যাচ্ছে বলে দাবি করছেন দর্শক। কারণ দীর্ঘদিন ধরে সূর্য আর দীপার মধ্যে ভুল বোঝাবুঝি দেখানো হচ্ছে। আর তার একটা কারণ সূর্যর বন্ধু মিশকা। যদিও সূর্য চরিত্রটিও বেশ বিরক্ত কর দর্শকের কাছে। কারণ সূর্য যেন কোনো মতেই নিজের স্ত্রীকে বুঝতেই পারছে না। এমনকি চোখের সামনে ঘটে যাওয়া ঘটনা কেউ যেন সে দেখতেই পাচ্ছে না। আর যখন বারবার এই একই জিনিস দেখানো হচ্ছে সেটাই যেন বিরক্ত লাগছে দর্শকের।

এখন দর্শকরা চাইছেন যে সূর্য আর দীপার মধ্যে দূরত্ব কমে মিল-মিশ দেখানো হোক। কিন্তু এখন আবার ধারাবাহিকে দেখানো হচ্ছে দুই মেয়ের জন্ম পরিচয় নিয়ে নতুন করে শুরু হয়েছে ভুল বোঝাবুঝি। সোনা রুপার জন্ম পরিচয় ধীরে ধীরে সকলের সামনে আসলেও সম্পূর্ণটা বুঝতেই পারছেন না কেউ। তাহলে ভুল বোঝাবুঝি বেড়েই যাচ্ছে। এটাই জানো মোটেই সহ্য হচ্ছে না দর্শকের। দর্শক বিরক্ত হয়ে বলছেন সূর্য আর দিবার ভুল বোঝাবুঝির পর্ব টেনে বড় করা হচ্ছে শুধুমাত্র টিআরপির জন্য।

এই একই ট্রাকের এখন রীতিমতো বিরক্ত হয়ে গেছেন তারা। এর উপর আবার মিশকার শয়তানি বারবার সামনে আসলেও খুব একটা বেশি শাস্তি হচ্ছে না তার। এদিকে দীপার কোন দোষ না থাকার পরেও বারবার অপমান অপদস্থ হতে হচ্ছে তাকে। এভাবেই বারবার মোড় ঘুরিয়ে দিচ্ছেন নির্মাতারা। এর আগে যেমন একটি প্রোমোতে দেখানো হয়েছিল দীপা জানতে পেরেছে তার যমজ সন্তানের কথা। তখন দর্শক আশা দেখেছিলেন যে এবার হয়তো সব ঠিক হয়ে যাবে।

কিন্তু দর্শকের সেই আশায় আবারো জল ঢেলে দিয়েছেন নির্মাতারা। এর পরের প্রোমোতেই দেখানো হলো দীপা এসে নিজের যমজ সন্তানের কথা জিজ্ঞাসা করছে লাবণ্য সেনগুপ্তকে। সোনা কি তারই মেয়ে সেই পরিচয় জিজ্ঞাসা করেছিল। এরই মাঝে আবার সূর্য এসে জিজ্ঞাসা করছে যে কি কথা হচ্ছে সোনাকে নিয়ে। ফলে সূর্য আর দীপার কাছে এখনো সত্যিটা সামনে এলো না। কিন্তু এবার আর সাসপেন্স এর নামে এই একঘেয়েমি আর ভালো লাগছে না দর্শকের। তাই দর্শক মনে করছেন যে এর ফলে টিআরপি কমবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh