বাংলা সিরিয়াল

নিজের অজান্তেই সূর্য এবং দীপাকে কাছাকাছি এনে দিল মিশকা, ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের জমজমাট পর্ব থেকে বেজার খুশি দর্শক

স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দীর্ঘ বেশ কয়েক মাস ধরেই সূর্য এবং দীপার মধ্যে ভুল বোঝাবুঝি চলছে। আগের মতন সূর্য দীপার মধ্যে সেই মাখো মাখো প্রেম আর দেখতে পাচ্ছেন না দর্শক যার কারণে তাদেরও বেশ মন খারাপ। মিশকা মাঝখান থেকে নিজের শয়তানি চালিয়ে যাচ্ছে।

তাই দর্শক চাইছেন এবার যাতে সূর্য এবং দীপার সামনে পুরো সত্যিটা আসে। যদিও ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে তাতে মনে হচ্ছে খুব শীঘ্রই সূর্য এবং দীপার সামনে আসল সত্যি গুলো চলে আসবে। এক এক করে ধারাবাহিকের জট খুলতে শুরু করেছে ইতিমধ্যেই। এর মধ্যে দীপা এবং সূর্যর একটা মিষ্টি রোমান্টিক মুহূর্তের সাক্ষী হলেন দর্শক।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে মিশকা সূর্যকে জোর করে একটি বার এ নিয়ে যায় এবং সেখানে গিয়ে অরেঞ্জ জুস খাওয়ানোর নাম করে সূর্য পানীয়তে মিশিয়ে দেয় অ্যালকোহল। সেটা খেয়েই সূর্য মাতলামি শুরু করে। আর এই করতে করতে মাঝরাতে পৌঁছে যায় দীপার বাড়িতে। সেখানে গিয়ে দীপা কে নানান রকম কথা বলতে থাকে এবং তার মনের কথা বলে। ওই অবস্থাতেই সূর্য দীপা কে আই লাভ ইউ বলে। আর এই দৃশ্য দেখে দর্শক তো বেজায় খুশি। কবে যে দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি মিটে যাবে সেটার অপেক্ষায় রয়েছেন প্রত্যেকে।

অজান্তেই মিশকা কেমন দীপা কে আরো কাছাকাছি এনে দিল সেটা দেখে তো দর্শক ভীষণই খুশি। মাঝে বেশ কয়েকদিন মিশকাকে ধারাবাহিক দেখা যায়নি। যার জন্য দর্শক তাকে নিয়েও বেশ চিন্তিত হয়ে পড়েছিল। আসলে মিশকা না থাকলে ধারাবাহিক একেবারে জমজমাট হয় না। সূর্য দীপার পাশাপাশি ধারাবাহিকে মিশকার শয়তানিও বেশ উপভোগ করেন প্রত্যেকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh