বাংলা সিরিয়াল

‘দীপান্বিতাকে নিয়ে একটু বেশিই বাড়াবাড়ি করছে, টাকার জন্য ওকেই জেতাবে জি-বাংলা’ – এবার কী তবে ‘শো ফিক্সিং’ করছে ডান্স বাংলা ডান্স? বিরক্ত হচ্ছেন দর্শক

বাংলার দর্শকমহলে যেমন চাহিদা রয়েছে বাংলা ধারাবাহিকের তেমনি চাহিদা রয়েছে নন ফিকশন শোগুলিরও। এই শোগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় শো হল জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’। এই শোটির চলতি সিজন বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শক মহলে। বিশেষ করে এমজি এবং দীপান্বিতার উপস্থিতি বেশ দৃষ্টি আকর্ষণ করেছে দর্শকের।

তবে ইতিমধ্যেই এই শো নিয়ে শুরু হয়েছে নানান বিতর্ক। প্রতিযোগী দীপান্বিতা কুন্ডুকে ঘিরেই সৃষ্টি হয়েছে এই বিতর্কের। অনেক ছোটবেলায় এই প্রতিযোগীকে আমরা এই শোয়ের তৎকালীন সিজনে দেখেছিলাম। সেবার বিজয়ী হতে না পারলেও এই মেয়েটি নিজের জন্য এবং শোয়ের জন্য এনেছিল বিপুল জনপ্রিয়তা। বিশেষত পান্তা ভাটের কুন্ডু নামে ছিল তাঁর পরিচিতি।

এই নামটি তাঁকে দিয়েছিলেন এমজি অর্থাৎ মিঠুন চক্রবর্তী। তাঁর সব থেকে পছন্দের প্রতিযোগী ছিলেন তিনি। কিন্তু এবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে বেশিই প্রাধান্য দেওয়া হচ্ছে। আর সেটাই যেন চোখে লাগছে দর্শকের। দীপান্বিতাকে নিয়ে এতো বেশি বাড়াবাড়ি তারা মোটেই মেনে নিতে পারছেন না।

একজন যেমন লিখেছেন, ‘এবার ডান্স বাংলা ডান্স শো ফিক্সিং। কে জিতবে বোঝাই যাচ্ছে’। আরেকজন লিখেছেন, ‘পদ্মপলাশকে যেমন টাকার জন্য জেতানো হয়েছে, এবার টাকার জন্য দীপান্বিতাকে জেতানো হবে’। আবার কারোর মতে, ‘ওকে নিয়ে একটু বেশি বাড়াবাড়ি করছে’। বেশির ভাগ দর্শকের মনে হচ্ছে যে দীপান্বিতা নাচের থেকে বেশি মুখের এক্সপ্রেশন দেয়। এতো বেশি ন্যাকামো ভালো লাগে না। ওর থেকে বেশি বিজয়ী হওয়ার যোগ্য প্রতিযোগী রয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh