বাংলা সিরিয়াল

রুপার মুখে কবিরের কবিতা শুনতে পেল সূর্য, ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের জমজমাট পর্ব দেখে বেজায় খুশি দর্শক

ধারাবাহিকে যদি প্রতিদিন নিত্যনতুন চমক না থাকে তাহলে দর্শকদের যেনো ধারাবাহিক দেখার প্রতি আগ্রহটাই হারিয়ে যায়। অন্যদিকে TRP তালিকাতেও পিছিয়ে পড়তে হয়। তবে স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের ক্ষেত্রে ছবিটা একদমই আলাদা। স্টার জলসার এই ধারাবাহিক বিগত কয়েকমাস ধরেই TRP তালিকায় প্রথম স্থান দখল করে আছে। বর্তমানে এই ধারাবাহিকের মূল আকর্ষণ হল সোনা এবং রুপা।

সম্প্রতি ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ স্টার জলসার ফেসবুক পেজের তরফ থেকে পোস্ট করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে রুপা এখন সূর্যর সাথে সূর্যর বাড়িতে রয়েছে। আর সেখানেই সে নিজের দুই দাদু, দিদা, পিসি এবং কাকার সাথে ক্রিকেট খেলায় মেতে উঠেছে। সকলের সাথে মজা করতে করতে খেলছে সে। আর খেলার মাঝেই হঠাৎ করে রুপাকে কবিতা শোনানোর আবদার করে সূর্যের কাকা।

আর তখনই রুপা তার মায়ের শেখানো কবিরের একটি কবিতা বলে। আর ঠিক সেই সময়তেই সেখানে উপস্থিত হয় সূর্য, রুপার মুখে কবিতাটা শুনে সূর্যর ঠিকই মনে পড়ে যায় যে সে এই কবিতাটা কোথায় শুনেছে। আর রুপার মুখে এই কবিতাটা শোনা মাত্রই সূর্যর মনে আবারও একটা নতুন ভুল ধারণা তৈরি হয়। সূর্য ভাবে রুপা তার বাবার কাছ থেকে অর্থাৎ কবিরের কাছ থেকে এই কবিতাটা শিখেছে।

বর্তমানে যদিও অনেক সত্যিই সামনে আসছে সূর্যর। কিন্তু তাও যেন অন্ধকারে রয়ে গেছে অনেক সত্যি। যেমন সূর্য এখনো জানতেই পারেনি যে সেই হলো রুপা এবং সোনার জন্মদাতা বাবা। তবে গতকালের পর্বে আমরা দেখতে পেয়েছি সূর্য কবিরের মুখোমুখি হয়েছে এবং এটাও জানতে পেরেছে যে কবির বর্তমান বিবাহিত। কিন্তু সে মনে করছে কবির দীপাকে ঠকিয়ে তাকে এবং তার সন্তানকে ছেড়ে দিয়ে নতুন করে জীবন শুরু করেছে। ধারাবাহিকের আগামী পর্ব গুলি যে বেশ জমজমাট হতে চলেছে সেটা তো আর বলার অপেক্ষা রাখে না। তাই দর্শক ধারাবাহিকের একটা এপিসোড ও একদিনও মিস করছেন না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh